শিরোনাম
◈ ভারতকে দিয়েই কী তাহলে আওয়ামী লীগ সরকার দাঁড়িয়ে আছে?: মির্জা ফখরুল ◈ ইসরাইলের সঙ্গে উত্তেজনা, ইহুদি এজেন্সি বন্ধ করে দিচ্ছে রাশিয়া ◈ পররাষ্ট্রমন্ত্রীর বক্তব্য ব্যক্তিগত, ভারতকে অনুরোধ করেনি আওয়ামী লীগ ◈ মিডিয়াকে সহনশীল হওয়ার অনুরোধ পররাষ্ট্রমন্ত্রীর ◈ টি-টোয়েন্টি একাদশ নির্বাচন করবে সাকিব ◈ ইতালিতে বাংলাদেশ দূতাবাসে ভাঙচুর, পুলিশ মোতায়েন ◈ বিশ্বের ১০০ শীর্ষ বন্দরের তালিকায় ৬৪তম চট্টগ্রাম বন্দর ◈ চলন্ত লঞ্চে সন্তান প্রসব, আজীবন যাতায়াত ‘ফ্রি’ ◈ মৌলভীবাজারে টিলা ধসে ৪ নারী চা শ্রমিক নিহত ◈ ‘পররাষ্ট্রমন্ত্রীর বক্তব্য প্রমাণ করে স্বাধীনতায় তাদের বিশ্বাস নাই’

প্রকাশিত : ০১ জুলাই, ২০২২, ১১:৫৫ রাত
আপডেট : ০২ জুলাই, ২০২২, ০২:০৮ রাত

প্রতিবেদক : নিউজ ডেস্ক

হাসপাতালে ভর্তি শ্রীলেখা

দুর্ঘটনায় আহত হয়ে হাসপাতালে ভর্তি আছেন অভিনেত্রী শ্রীলেখা মিত্র

বিনোদন ডেস্ক: দুর্ঘটনায় আহত  হয়েছেন ওপার বাংলার জনপ্রিয় অভিনেত্রী শ্রীলেখা মিত্র। তিনি বর্তমানে কলকাতা শহরের একটি বেসরকারি হাসপাতালে ভর্তি আছেন। হাসপাতালের বিছানায় শুয়ে সামাজিক যোগাযোগমাধ্যমে নিজেই দুঃসংবাদ শেয়ার করলেন অভিনেত্রী।

কীভাবে দুর্ঘটনার সম্মুখীন হয়েছেন শ্রীলেখা? ভারতীয় গণমাধ্যম ইন্ডিয়ান এক্সপ্রেসের একজন প্রতিবেদক ফোন করেছিলেন শ্রীলেখাকে। ফোন ধরে তিনি জানান, ‘ওটিতে ঢুকছি।’ শুক্রবারই শ্রীলেখার অস্ত্রোপচার হয়।

জানা গেছে, বড় কোনো দুর্ঘটনা নয়। তাই সে রকম কোনো ক্ষতিও হয়নি। তবে কপালের কাছে কেটে গেছে। ব্যান্ডেজ বাঁধা অবস্থা নিয়েই শেয়ার করলেন সেই ছবি। তবে ছবি দেখে মনে হয়েছে আহত হলেও চোখেমুখে কষ্টের ছিটেফোঁটা নেই। বরং হাসিমুখে হাসপাতালের কর্মীদের সঙ্গে সেলফি তুলে শেয়ার করেছেন সোশ্যাল মিডিয়ায়। আরেকটি ছবিতে দেখা গেল অভিনেত্রীর হাতে স্যালাইন।

সামাজিক যোগাযোগমাধ্যমে বেশ সক্রিয় শ্রীলেখা মিত্র। প্রায় নতুন নতুন ছবি বা নানান স্ট্যাটাস দিয়ে আলোচনায় থাকেন পশ্চিমবঙ্গের এই অভিনেত্রী। এই অভিনেত্রীর বাবার বাড়ি বাংলাদেশের মাদারীপুরে। চলচ্চিত্র ও টেলিভিশনে অভিনয় করে প্রতিষ্ঠা পেয়েছেন তিনি। ১৯৯৮ সালে কলকাতার ‘হঠাৎ বৃষ্টি’ ছবিতে বাংলাদেশের ফেরদৌসের সঙ্গে অভিনয় করে দৃষ্টি কাড়েন। বাংলাদেশে তাঁর পরিচিতি আরও বেড়ে যায় রিয়েলিটি শো ‘মীরাক্কেল’-এর বিচারক হওয়ার সুবাদে।

  • সর্বশেষ