শিরোনাম
◈ ১৭ বছরেও সিরিজ বোমা হামলার বিচার শেষ হয়নি ◈ কর্তৃপক্ষের আশ্বাস পেয়ে আন্দোলন প্রত্যাহার করলেন খুবি শিক্ষার্থীরা ◈ নর্থ সাউথ বিশ্ববিদ্যালয়ের ১২ সদস্যের ট্রাস্টি বোর্ড পুনর্গঠন ◈ কুয়াকাটায় অনির্দিষ্টকালের জন্য হোটেল-রেস্তোরাঁ বন্ধ ঘোষণা ◈ ছাত্রদের মারধর করায় ট্রেন অবরোধ, দুই সহকারী চেকার সাসপেন্ড ◈ দেশের মানুষ এখন অনেক শান্তিতে আছে : সমাজকল্যাণমন্ত্রী ◈ বঙ্গবন্ধুর জন্ম না হলে আমরা স্বাধীনতা পেতাম না: রণজিৎ কুমার রায় এমপি ◈ উত্তরায় গার্ডার পড়ে নিহত ৪ জনের দাফন জামালপুরে সম্পন্ন ◈ দিরাইয়ে বসতঘর থেকে যুবকের অর্ধগলিত লাশ উদ্ধার ◈ ইউক্রেন যুদ্ধে মার্কিন অস্ত্রের কোনো প্রভাব পড়েনি: রাশিয়া  

প্রকাশিত : ০১ জুলাই, ২০২২, ০২:৫১ রাত
আপডেট : ০১ জুলাই, ২০২২, ০২:৫১ রাত

প্রতিবেদক : নিউজ ডেস্ক

বিল গেটসের আচরণে মুগ্ধ মহেশবাবু

বিল গেটসের আচরণে মুগ্ধ মহেশবাবু

বিনোদন ডেস্ক: দক্ষিণ ভারতের সুপারস্টার মহেশবাবু। একের পর এক ব্লকবাস্টার সিনেমা উপহার দিয়ে যাচ্ছেন তিনি। সম্প্রতি পরিবারকে নিয়ে ছুটি কাটাতে গিয়েছিলেন আমেরিকায়। সঙ্গে ছিলেন স্ত্রী নম্রতা ও দুই সন্তান।

নিউ ইয়র্কে পৌঁছে তাদের দেখা হয়েছিলো মাইক্রোসফটের প্রতিষ্ঠাতা এবং এই মুহূর্তে বিশ্বের প্রথম কয়েক জন ধনীদের একজন বিল গেটসের সাথে!

শুধু সাক্ষাতই নয়, বিল গেটসের সাথে এক ফ্রেমে বন্দিও হয়েছিলেন মহেশবাবু ও তার স্ত্রী। যে ছবিটি মহেশ শেয়ার করেছেন তার সামাজিক যোগাযোগ মাধ্যমে। যা রীতিমত এখন নেটদুনিয়ায় ভাইরাল!

ছবি শেয়ার করে মহেশ ক্যাপশনে লিখেছেন,‘বিল গেটসের সঙ্গে সাক্ষাৎ-এর সুযোগ হয়েছিল। এই বিশ্ব এমন এক ভবিষ্যত দেখতে পাওয়া মানুষকে খুব বেশি সংখ্যায় পায়নি। খুবই শান্ত প্রকৃতির। এমন মানুষ সকলের প্রেরণা না হয়ে পারেন না।’

বিল গেটসের মহানুভবতা ছুঁয়ে গেছে নম্রতাকেও। সম্প্রতি মহেশবাবুর ‘সরকারু ভারি পাটা’ ছবিটি মুক্তি পেয়েছে। এই ছবি মুক্তির পরই বিদেশে ছুটি কাটাতে গিয়েছিলেন মহেশবাবু। সোশ্যাল মিডিয়ায় ইতিমধ্যেই মহেশবাবু এবং নম্রতা তাদের ছুটির দিনের অসংখ্য ছবি এবং ভিডিও শেয়ার করেছেন।

  • সর্বশেষ