শিরোনাম
◈ প্রাইভেটকারের ওপর গার্ডার: ক্রেনের চালক ও ঠিকাদারি প্রতিষ্ঠানের বিরুদ্ধে মামলা ◈ গার্ডার চাপায় নিহতদের ময়নাতদন্ত হবে সোহরাওয়ার্দীর মর্গে ◈ উত্তরায় দুর্ঘটনা: শিশু জাকারিয়া জীবিত ছিল আধাঘণ্টা ◈ পুলিশের উদ্দেশ্যই ছিল ছাত্রলীগের ছেলেদের মারবে: এমপি শম্ভু ◈ রাজধানীতে ক্রেন থেকে রড পড়ে ৫ পথচারী আহত ◈ চকবাজার ও উত্তরার ঘটনায় শোক জানিয়ে তদন্তের দাবি ফখরুলের ◈ মানবাধিকারকর্মীদের কথা শুনলেন জাতিসংঘের মিশেল ব্যাচেলেট ◈ উত্তরায় ক্রেন দুর্ঘটনা: বেঁচে রইলেন শুধু নবদম্পতি ◈ খায়রুনকে লাথি মেরে সেই রাতে বাইরে যান স্বামী ◈ উত্তরায় প্রাইভেট কারের উপর ফ্লাইওভারের গার্ডার, নিহত ৫ (ভিডিও)

প্রকাশিত : ৩০ জুন, ২০২২, ১২:৫১ দুপুর
আপডেট : ৩০ জুন, ২০২২, ১০:১১ রাত

প্রতিবেদক : নিউজ ডেস্ক

পদ্মা সেতুতে দাঁড়িয়ে নাচ-গান? দর্শকদের রোষানলে অভিনেতা অপূর্ব

রাশিদুল ইসলাম : পদ্মা সেতুর বিধি নিষেধ নিয়েও প্রশ্ন তুলেছেন নেটজনতারা। কম করে নয় বছরের অপেক্ষা, স্বপ্নের পদ্মা সেতুর উদ্বোধনের পর থেকেই শোরগোল দেশ থেকে বিদেশের নানা প্রান্তে। বাংলাদেশের এই অসামান্য কীর্তিতে কুর্নিশ জানিয়েছেন সকলেই। পদ্মা সেতুর উদ্দেশ্য এবং লক্ষ সফল হোক এই কামনাই করছেন সকলে। এদিকে বাংলাদেশ জুড়ে সাজো সাজো রব। সাধারণ মানুষ থেকে তরকামহলের কেউই বাদ নেই পদ্মার খোলা হাওয়ায় প্রাণভরে নিশ্বাস নিতে। ওপার বাংলার জনপ্রিয় অভিনেতা জিয়াউল ফারুক অপূর্ব তার মধ্যে অন্যতম যিনি উদ্ধবোধেনর দিনই পৌঁছেছিলেন সেখানে। ইন্ডিয়ান এক্সপ্রেস

প্রথমে একটি ভিডিওতে অভিনেতাকে একা দেখা গেলেও পরে সস্ত্রীক ছবি পোস্ট করেন। আর তাতেই ঘটেছে বিপত্তি। পদ্মা সেতু নিয়ে কান্ডকীর্তি কম হচ্ছে না। কেউ সেতুর ওপর নাচ করছেন তো কেউ নাট বল্টু খুলে নিয়েছেন। সেতুর ওপর হাজারো নিয়ম বলবৎ করা হয়েছে। এদিকে স্ত্রীকে সঙ্গে নিয়ে একদম ধার ঘেঁষে রেলিংয়ে হেলান দিয়ে ছবি তুলেছেন অপূর্ব। আর তাতেই ক্ষেপেছেন তার ভক্তরা। কেউ কেউ তো তার বউকে দেখেও অবাক! দ্বিতীয় পক্ষের স্ত্রী নাজিয়া হাসান অদিতির সঙ্গে তুলনা টানলেন অনেকে।

বেশিরভাগের বক্তব্য, আপনার আগের স্ত্রী এর থেকে অনেক সুন্দর ছিলেন। আবার কেউ কেউ ক্ষোভে একহাত নিলেন। তাদের বক্তব্য, আপনারা সেলেব বলেই এসব ঢং করতে পারেন সেতুর বুকে! কোনও নিয়মই আপনাদের জন্য লাগু নয়। কেউ আবার হাসতে হাসতেই বলেন, আপনি দিব্যি নেচে গেয়ে বেড়াচ্ছেন, এটা যদি আমরা হতাম তাহলেই খবর ছিল। তৃতীয় পক্ষের বউ নিয়েও কটাক্ষের শিকার অভিনেতা। এই বউও অনেক পুরনো হয়েছে, নতুন কে দেখতে চেয়ে স্লোগান তুলেছেন দর্শকরা।

পদ্মা সেতুর ওপর ছবি তোলা নিষেধ। হেলান দিয়ে দাড়ানো সম্পূর্ন নিষিদ্ধ। এদিকে তারকাদের অনেকেই এই কাজ করছেন। উঠতি নায়িকা অন্তরাও এই কাজ করেই বেজায় কটাক্ষের শিকার হয়েছেন। পদ্মা সেতুতে ছবি তোলার দলে রয়েছেন সাফা কবিরও।

  • সর্বশেষ