শিরোনাম

প্রকাশিত : ২৭ জুন, ২০২২, ১০:৪৭ দুপুর
আপডেট : ২৭ জুন, ২০২২, ১০:৪৭ দুপুর

প্রতিবেদক : নিউজ ডেস্ক

কেকের মৃত্যুর একই মঞ্চে এবার গাইলেন সোনু নিগম

কেকে-সোনু নিগম

মাজহারুল ইসলাম : ভারতের জনপ্রিয় সঙ্গীত শিল্পী কৃষ্ণকুমার কুন্নাথ ওরফে কেকে ৩১ মে কলকাতার নজরুল মঞ্চে গান গাইতে এসে মারা যান। কেকের মৃত্যুর পর সোশ্যাল মিডিয়ায় শোক প্রকাশ করেছিলেন সোনু নিগম। ভারতের বিখ্যাত শিল্পী সোনু নিগম এবার সেই মঞ্চেই গাইলেন। একের পর এক গানে দর্শকদের মন জয় করেন তিনি। যদিও কলকাতায় সোনু নিগমের পারফর্ম করতে আসার খবর অনেকেই জানতেন না। সোনু নিগমকে গাইতে দেখে অনেকেরই মনে এক মাস আগের ঘটনার স্মৃতি ফিরে আসে।

ভিড় নিয়ন্ত্রণে আয়োজকদের পক্ষ থেকে এবার বিশেষ ব্যবস্থা নেওয়া হয়েছিল। যে কোনো দুর্ঘটনা এড়াতে সোনু নিগমের সঙ্গীতানুষ্ঠানের বাইরে তিনটি অ্যাম্বুলেন্স আর দমকল বাহিনীর গাড়ি অপেক্ষমান ছিল। এবার অনুষ্ঠানের জন্য নির্ধারিত টিকিটের চেয়ে একটিও বেশি বিক্রি করেননি আয়োজকরা। এসবের মাঝে সুষ্ঠুভাবেই গান গেয়েছেন সোনু নিগম।

উল্লেখ্য, গত ৩১ কেকে নজরুল মঞ্চে পারফর্ম করে ফেরার পথে গাড়িতেই অসুস্থ বোধ করেন। হোটেলে গিয়েই তিনি অজ্ঞান হয়ে পড়েন। এরপর দ্রুত হাসপাতালে নেওয়া হলে চিকিৎসকরা তাকে মৃত ঘোষণা করেন।

সেই রাতে মাত্রাতিরিক্ত ভিড় ছিল নজরুল মঞ্চে। এজন্য খুলে দিতে হয়েছিল অডিটোরিয়ামের দরজা। ফলে এসিগুলোও ঠিক মতো কাজ করেনি সেদিন। ওই সময় বারবার ঘামাচ্ছিলেন আর পানি পান করছিলেন কেকে। অতিরিক্ত গরমে মঞ্চের লাইটও নিভিয়ে দিতে বলছিলেন তিনি।

কেকের মৃত্যুর পর নজরল মঞ্চ কর্তৃপক্ষের বিরুদ্ধে এসি না চালানো থেকে শুরু করে আসন সংখ্যার বেশি দর্শক ঢোকানোরক অভিযোগও উঠেছিল। সেই ঘটনা থেকে শিক্ষা নিয়ে, রোববারের অনুষ্ঠান নিয়ে সতর্ক ছিল আয়োজক থেকে হল কর্তৃপক্ষ। যে কোনো পরিস্থিতি সামাল দেওয়ার জন্য পর্যাপ্ত পরিমাণে পুলিশের ব্যবস্থাও করা হয়েছিল। সূত্র: হিন্দুস্থান টাইমস

  • সর্বশেষ
  • জনপ্রিয়