শিরোনাম
◈ প্রাইভেটকারের ওপর গার্ডার: ক্রেনের চালক ও ঠিকাদারি প্রতিষ্ঠানের বিরুদ্ধে মামলা ◈ গার্ডার চাপায় নিহতদের ময়নাতদন্ত হবে সোহরাওয়ার্দীর মর্গে ◈ উত্তরায় দুর্ঘটনা: শিশু জাকারিয়া জীবিত ছিল আধাঘণ্টা ◈ পুলিশের উদ্দেশ্যই ছিল ছাত্রলীগের ছেলেদের মারবে: এমপি শম্ভু ◈ রাজধানীতে ক্রেন থেকে রড পড়ে ৫ পথচারী আহত ◈ চকবাজার ও উত্তরার ঘটনায় শোক জানিয়ে তদন্তের দাবি ফখরুলের ◈ মানবাধিকারকর্মীদের কথা শুনলেন জাতিসংঘের মিশেল ব্যাচেলেট ◈ উত্তরায় ক্রেন দুর্ঘটনা: বেঁচে রইলেন শুধু নবদম্পতি ◈ খায়রুনকে লাথি মেরে সেই রাতে বাইরে যান স্বামী ◈ উত্তরায় প্রাইভেট কারের উপর ফ্লাইওভারের গার্ডার, নিহত ৫ (ভিডিও)

প্রকাশিত : ০৪ আগস্ট, ২০২২, ০২:৩৪ রাত
আপডেট : ০৪ আগস্ট, ২০২২, ০২:৩৮ রাত

প্রতিবেদক : নিউজ ডেস্ক

টিন্ডারের প্রধান নির্বাহীর পদ ছাড়লেন রেনেট নাইবোর্গ

 প্রধান নির্বাহীর পদ ছাড়লেন রেনেট নাইবোর্গ। ছবি: টুইটার

অনলাইন ডেস্ক: প্রধান নির্বাহী হিসেবে দায়িত্ব নেওয়ার এক বছরেরও কম সময়ের মধ্যে ডেটিং অ্যাপ টিন্ডার থেকে পদত্যাগ করলেন রেনেট নাইবোর্গ। টিন্ডারের মূল প্রতিষ্ঠান ম্যাচ গ্রুপের ব্যবস্থাপনায় বেশ কয়েকটি পরিবর্তনের মধ্যে এটি একটি বলে জানা গেছে।

বিবিসির প্রতিবেদনে জানা যায়, ভার্চুয়াল মুদ্রা ও মেটাভার্সভিত্তিক ডেটিংসহ প্রযুক্তির ক্ষেত্রে নতুন কিছু কৌশলগত পরিকল্পনা পর্যালোচনা করছে টিন্ডার।

ম্যাচ গ্রুপের প্রধান নির্বাহী বার্নার্ড কিম শেয়ারহোল্ডারদের কাছে পাঠানো এক বার্তায় বলেন, ‘আজ আমরা টিন্ডারের সিইও রেনেট নাইবোর্গের পদত্যাগ ঘোষণা করছি, ব্যবস্থাপনা দল ও কাঠামোতে কিছু পরিবর্তন করেছি আমরা। আমার বিশ্বাস, এ সিদ্ধান্ত টিন্ডারের সম্ভাবনাকে সম্পূর্ণভাবে কাজে লাগাতে সহায়তা করবে।’

বার্নার্ড কিম নাইবোর্গের অবর্তমানে দায়িত্ব সামলানো এবং টিন্ডারের জন্য একজন স্থায়ী প্রধান নির্বাহীর সন্ধান করছেন বলেও জানান। 

নাইবোর্গ লিংকডইনে এক পোস্টে বলেন, ‘আমি গত দুই বছরের প্রতিটি মুহূর্তকে ভালোবাসি, একটি চমৎকার টিমের সঙ্গে কাজ করেছি।’ 

টিন্ডারের ঘোষণায় জানা যায়, প্রতিষ্ঠান পুনর্গঠনে নতুন প্রযুক্তি চালু করার পরিকল্পনা অন্তর্ভুক্ত করেছেন ব্যবস্থাপনায় থাকা শীর্ষস্থানীয়রা। 

  • সর্বশেষ