শিরোনাম
◈ প্রাইভেটকারের ওপর গার্ডার: ক্রেনের চালক ও ঠিকাদারি প্রতিষ্ঠানের বিরুদ্ধে মামলা ◈ গার্ডার চাপায় নিহতদের ময়নাতদন্ত হবে সোহরাওয়ার্দীর মর্গে ◈ উত্তরায় দুর্ঘটনা: শিশু জাকারিয়া জীবিত ছিল আধাঘণ্টা ◈ পুলিশের উদ্দেশ্যই ছিল ছাত্রলীগের ছেলেদের মারবে: এমপি শম্ভু ◈ রাজধানীতে ক্রেন থেকে রড পড়ে ৫ পথচারী আহত ◈ চকবাজার ও উত্তরার ঘটনায় শোক জানিয়ে তদন্তের দাবি ফখরুলের ◈ মানবাধিকারকর্মীদের কথা শুনলেন জাতিসংঘের মিশেল ব্যাচেলেট ◈ উত্তরায় ক্রেন দুর্ঘটনা: বেঁচে রইলেন শুধু নবদম্পতি ◈ খায়রুনকে লাথি মেরে সেই রাতে বাইরে যান স্বামী ◈ উত্তরায় প্রাইভেট কারের উপর ফ্লাইওভারের গার্ডার, নিহত ৫ (ভিডিও)

প্রকাশিত : ০২ আগস্ট, ২০২২, ০১:১২ দুপুর
আপডেট : ০২ আগস্ট, ২০২২, ০৪:৪৫ দুপুর

প্রতিবেদক : নিউজ ডেস্ক

সে সীমা ছাড়িয়ে গেছে, এলন মাস্ক সম্পর্কে তার বাবা

এলন মাস্ক

ডেস্ক রিপোর্ট: বিশ্বের শীর্ষ ধনী সন্তানকে নিয়ে গর্ব করেন না বলে বললেন ইলন মাস্কের বাবা ইরল মাস্ক। অস্ট্রেলিয়ান একটি রেডিওতে দেওয়া এক সাক্ষাৎকারে এ মনোভাবের কথা বলেন মাস্কের বাবা ইরল মাস্ক।

প্রতিবেদনে বলা হয়, কাইল অ্যান্ড জ্যাকি ও শো'র ২০ মিনিটের ওই সাক্ষাৎকারে নানা বিষয়ে কথা বলেন এরল মাস্ক। এ সময় উঠে আসে এলনের ছোটভাই কিম্বালের প্রসঙ্গও।

এলনকে নিয়ে গর্বিত কিনা এমন প্রশ্নের জবাবে ইরল বলেন, না আমরা এমন একটা পরিবার, যার নানা ধরনের কার্যকলাপের লম্বা ইতিহাস আছে। এমন না যে আমরা হুট করে কিছু একটা করা শুরু করেছি। ছোটবেলা থেকেই বাবার সঙ্গে তিন ভাইবোন- এলন, কিম্বাল, ও টোসকা- দেশবিদেশ ঘুরে বেড়িয়েছে। তারা অনেক কিছু দেখেছে, আমরা একসঙ্গে অনেক কিছু করেছি। কিন্তু এলন আসলে সে সীমা ছাড়িয়ে গেছে।  

এরল মাস্ক জানান, এলন মাস্ক কখনো নিজের কাজ নিয়ে বেশি খুশি ছিলেন না। কারণ কোম্পানির কাজ বিষয়ে এলন সবসময় ভাবেন তিনি নির্ধারিত সময়সূচির পেছনে পড়ে গেছেন।

এরল মনে করেন, এলন ভাবে আজকের সাফল্য আরো পাঁচ বছর আগে অর্জন করা উচিত ছিল।

এলন মাস্ক তিনবার বিয়ে করেছেন। প্রথম স্ত্রী জাস্টিন উইলসন ও অভিনেত্রী টালুলাহ রাইলি'র সঙ্গে দুইবার বিবাহবন্ধনে আবদ্ধ হন তিনি। তার সন্তানের সংখ্যা নয়জন। এছাড়া সঙ্গীতশিল্পী গ্রাইমস, অভিনেত্রী অ্যাম্বার হার্ডসহ আরো অনেক সেলিব্রিটির সঙ্গে সম্পর্ক ছিল টেসলা ও স্পেসএক্স প্রতিষ্ঠাতার। সূত্র: ইত্তেফাক 

  • সর্বশেষ