শিরোনাম
◈ প্রাইভেটকারের ওপর গার্ডার: ক্রেনের চালক ও ঠিকাদারি প্রতিষ্ঠানের বিরুদ্ধে মামলা ◈ গার্ডার চাপায় নিহতদের ময়নাতদন্ত হবে সোহরাওয়ার্দীর মর্গে ◈ উত্তরায় দুর্ঘটনা: শিশু জাকারিয়া জীবিত ছিল আধাঘণ্টা ◈ পুলিশের উদ্দেশ্যই ছিল ছাত্রলীগের ছেলেদের মারবে: এমপি শম্ভু ◈ রাজধানীতে ক্রেন থেকে রড পড়ে ৫ পথচারী আহত ◈ চকবাজার ও উত্তরার ঘটনায় শোক জানিয়ে তদন্তের দাবি ফখরুলের ◈ মানবাধিকারকর্মীদের কথা শুনলেন জাতিসংঘের মিশেল ব্যাচেলেট ◈ উত্তরায় ক্রেন দুর্ঘটনা: বেঁচে রইলেন শুধু নবদম্পতি ◈ খায়রুনকে লাথি মেরে সেই রাতে বাইরে যান স্বামী ◈ উত্তরায় প্রাইভেট কারের উপর ফ্লাইওভারের গার্ডার, নিহত ৫ (ভিডিও)

প্রকাশিত : ২৬ জুলাই, ২০২২, ০৭:২৬ বিকাল
আপডেট : ২৬ জুলাই, ২০২২, ০৯:৫৬ রাত

প্রতিবেদক : নিউজ ডেস্ক

ফাইভ-জি চালু করলো গ্রামীণফোন

গ্রামীণফোন

ডেস্ক রিপোর্ট: মোবাইল ফোন অপারেটর গ্রামীণফোন ফাইভ-জি চালু করলো। মঙ্গলবার (২৬ জুলাই) দেশের ঢাকা ও চট্টগ্রাম বিভাগে কয়েকটি নির্দিষ্ট স্পটে এ সেবা চালুর মাধ্যমে অপারেটরটি ফাইভ-জি দুনিয়ায় প্রবেশ করলো।

গ্রামীণফোন গ্রাহকের ফাইভ-জি সমর্থিত মোবাইল ফোনে ফাইভ-জি ব্যবহার করা যাবে।  তবে এজন্য ডিভাইস প্যাচ প্রয়োজন হবে। এই সেবা শুরুর বিষয়টিকে গ্রামীণফোন ‘অনেকটা ট্রায়ালের মতো’ বলে অভিহিত করেছে।

প্রসঙ্গত, গত বছরের ১২ ডিসেম্বর মোবাইল ফোন অপারেটর টেলিটক দেশের কয়েকটি জায়গায় (স্পটে) ফাইভ-জি চালু করে। পরীক্ষামূলকভাবে দেশের ৬টি জায়গায় (স্পটে) ফাইভ-জি চালু করে অপারেটরটি। সূত্র: বাংলা ট্রিবিউন

  • সর্বশেষ