শিরোনাম

প্রকাশিত : ২৪ জুন, ২০২২, ০৯:৪৬ সকাল
আপডেট : ২৪ জুন, ২০২২, ০৯:৪৬ সকাল

প্রতিবেদক : নিউজ ডেস্ক

বায়ার্ন মিউনিখ কোচ

‘মানেকে মনে ধরেছে আমার, সে নিজের চেয়ে দলকে এগিয়ে রাখে’

সাদিও মানে- বায়ার্ন মিউনিখ কোচ

স্পোর্টস ডেস্ক : এক দুর্দান্ত ফুটবলার সাদিও মানে। প্রথম আলাপেই তাকে মনে ধরে যায় ইউলিয়ান নাগেলসমানের। সেনেগালের এই ফরোয়ার্ডের নিঃস্বার্থ মনোভাব তাকে দলে টানার ক্ষেত্রে বড় ভূমিকা রেখেছিল বলে জানালেন বায়ার্ন মিউনিখ কোচ।

তিন বছরের চুক্তিতে গত বুধবার লিভারপুল থেকে বায়ার্নে যোগ দেন মানে। সংবাদমাধ্যমের খবর অনুযায়ী, তাকে কিনতে চার কোটি ইউরো খরচ হয়েছে জার্মান ক্লাবটির।

এত অর্থ খরচ করতে বায়ার্নকে বাড়তি অনুপ্রেরণা জুগিয়েছে মানের দল অন্তপ্রাণ মানসিকতা। আনুষ্ঠানিকভাবে তাকে বায়ার্নের খেলোয়াড় হিসেবে পরিচয় করিয়ে দেওয়ার অনুষ্ঠানে মানে বলেন, দলের প্রয়োজনে তিন বা চারটি পজিশনে খেলতেও আপত্তি নেই তার।

লিভারপুলে থাকতেও বেশ কয়েকটি পজিশনে খেলতে দেখা গেছে তাকে। সবসময়ই নিজের কাজটা সবসময়ই ঠিকঠাকমতো করে অবদান রেখেছেন দলটির সাফল্যে। তবে দলে রবের্তো ফিরমিনো, মোহামেদ সালাহদের মতো তারকা থাকায় অধিকাংশ সময়ই আড়ালে থাকতে হয়েছিল মানেকে। এটা নিয়ে কখনও অবশ্য অসন্তোষ প্রকাশ করেননি তিনি।

নিজের চেয়ে দলের স্বার্থ এগিয়ে রাখা মানের এই মানসিকতাই বড় ভূমিকা রেখেছিল তার প্রতি বায়ার্নের আগ্রহে। জার্মান ক্লাবটির ওয়েবসাইটে বৃহস্পতিবার নাগেলসমান তুলে ধরলেন, প্রথম কথোপকথনে বায়ার্নের প্রতি মানের নিবেদন দেখে তাকে দলে টানার জন্য তাদের আগ্রহ বেড়ে গিয়েছিল। গোল ডটকম, সম্পাদনা : এল আর বাদল

  • সর্বশেষ
  • জনপ্রিয়