শিরোনাম

প্রকাশিত : ২৩ জুন, ২০২২, ০৯:১১ সকাল
আপডেট : ২৩ জুন, ২০২২, ০৯:১১ সকাল

প্রতিবেদক : নিউজ ডেস্ক

কাতার বিশ্বকাপে সাধারণ দর্শকদের ১২ লাখ টিকিট বিক্রি শেষ

কাতার বিশ্বকাপ

স্পোর্টস ডেস্ক : আগগামী নভেম্বরে কাতারে শুরু হতে যাওয়া বিশ্বকাপ ফুটবলের আসরে সাধারণ দর্শকদের জন্য বরাদ্দ ২০ লাখ টিকিটের ১২ লাখ বিক্রি শেষ হয়ে গেছে বলে জানিয়েছে আয়োজকরা।
টিকিট বিক্রির সবশেষ পর্বের জন্য এপ্রিলের শেষ পর্যন্ত ২ কোটি ৩৫ লাখ আবেদন জমা পড়ে। বিশ্ব ফুটবলের নিয়ন্তা সংস্থা ফিফার তথ্য অনুযায়ী টিকিটের বেশি আবেদন আসে আর্জেন্টিনা, ব্রাজিল, ইংল্যান্ড, ফ্রান্স, মেক্সিকো, কাতার, সৌদি আরব এবং যুক্তরাষ্ট্র থেকে। কাতার বিশ্বকাপের আয়োজক কমিটির মহাসচিব হাসান আল থাওয়াদি বুধবার টিকিট বিক্রির তথ্য তুলে ধরেন। - গালফনিউজ
প্রায় ১২ লাখ টিকেট এরই মধ্যে বিক্রি হয়ে গেছে। মানুষ আসলেই কিনছে এবং এখানে আসতে তারা রোমাঞ্চিত। নভেম্বর এবং ডিসেম্বরে হতে যাওয়া ২৮ দিন ব্যাপী আসরে মোট ২০ লাখ টিকেট বিক্রি করা হবে বলে জানান তিনি।

পরবর্তী ধাপের টিকেট বিক্রি হবে আগে এলে আগে পাবেন ভিত্তিতে। তবে সেটা কবে শুরু হবে সেই দিনক্ষণ এখনও ঘোষণা হয়নি। বিশ্বকাপ উপলক্ষে আয়োজক কাতার বিশ্বের বিভিন্ন দেশ থেকে আসা দর্শকদের জন্য নানা পদক্ষেপ নিয়েছে। হোটেল বহির্ভূত বাসস্থান বাড়িয়েছে তারা। 
বিভিন্ন ভিলা এবং অ্যাপার্টমেন্টে দর্শকদের জন্য ৬৫ হাজার কক্ষ তৈরি করা হয়েছে সেখানে। এছাড়া দোহা বন্দরে দুটি ক্রুজ জাহাজে চার হাজার কক্ষ তৈরি রাখা হয়েছে। সম্পাদনা : এল আর বাদল 

  • সর্বশেষ
  • জনপ্রিয়