শিরোনাম

প্রকাশিত : ২৩ জুন, ২০২২, ০৮:৩৬ সকাল
আপডেট : ২৩ জুন, ২০২২, ০৮:৩৬ সকাল

প্রতিবেদক : নিউজ ডেস্ক

প্যারিসে বিশ্বকাপ আর্চারিতে বাংলাদেশের সুন্দর সূচনা 

বাংলাদেশের সুন্দর সূচনা 

স্পোর্টস ডেস্ক : আর্চারি বিশ্বকাপে (স্টেজ-৩) ভালো শুরু পেয়েছেন রোমান সানা, হাকিম আহমেদ রুবেলরা। রিকার্ভ পুরুষ ব্যক্তিগত ইভেন্টের এলিমিনেশন রাউন্ডের প্রথম ধাপ পেরিয়েছেন চার প্রতিযোগীর তিনজনই।

ফ্রান্সের প্যারিসে বুধবার (২২ জুন) প্রতিযোগিতার দ্বিতীয় দিনে সেরা ৩২-এর লড়াইয়ে উঠেছেন রোমান, রুবেল ও সাগর ইসলাম। ১/৬৪- এর ধাপ পেরুতে ব্যর্থ হয়েছেন শুধু আব্দুর রহমান আলিফ। রোমান দক্ষিণ আফ্রিকার প্রতিযোগী রু ভিয়ানকে ৬-০ সেটে উড়িয়ে দেন। সাগর পুয়ের্তো রিকোর মুনোস আদ্রিয়ানকে হারান ৬-৪ সেটে। বিডিনিউজ

একই ব্যবধানে স্লোভেনিয়ার প্রতিযোগী আর্নেস লুকাকে হারান রুবেল। আলিফ সুইডেনের খুয়াবারি কাইয়ের বিপক্ষে ৬-৪ সেটে হেরে পরের ধাপে উঠতে ব্যর্থ হন। এর আগে কোয়ালিফিকেশন রাউন্ডে ৭২০ এর মধ্যে ৬৭০ স্কোর করে ১২২ জনের মধ্যে ২৫তম হন রোমান। সাগর ৬৫৯ স্কোর করে ৪৮তম, রুবেল ৬৫৮ স্কোর করে ৫২তম এবং আলিফ ৬৫২ স্কোর করে ৬৬তম র‌্যাংকিং অর্জন করেন।

মেয়েদের বিভাগে দিয়া সিদ্দিকী ৭২০ এর মধ্যে ৬৩২ স্কোর করে ৮১ জনের মধ্যে ৪৩তম হন। নাসরিন আক্তার ৬০৭ স্কোর করে ৬৭তম এবং ফামিদা সুলতানা নিশা ৫৮৭ স্কোর করে ৭৬তম র‌্যাংকিং অর্জন করেন।

রিকার্ভ পুরুষ দলগত ইভেন্টে ২৮ দলের মধ্যে বাংলাদেশ ১৯৮৭ স্কোর করে ১৪তম র‌্যাংকিং অর্জন করে। বাংলাদেশের হয়ে খেলেন রোমান, সাগর ও রুবেল। তবে হতাশ করে দিয়া, নাসরিন ও নিশাকে নিয়ে গড়া মেয়েদের দল। ১৮২৮ স্কোর করে ১৯দলের মধ্য ১৯তম র‌্যাঙ্কিং অর্জন করে তারা। 

  • সর্বশেষ
  • জনপ্রিয়