শিরোনাম

প্রকাশিত : ২৩ জুন, ২০২২, ০৮:১১ সকাল
আপডেট : ২৩ জুন, ২০২২, ০৮:১১ সকাল

প্রতিবেদক : নিউজ ডেস্ক

ইয়ন মরগান ছিটকে গেলেন

ইংল্যান্ডের নেতৃত্বে জস বাটলার

জস বাটলার

স্পোর্টস ডেস্ক : নেদারল্যান্ডসের বিপক্ষে সিরিজের তৃতীয় ওয়ানডেতে খেলা হচ্ছে না ইয়ন মরগানের। কুঁচকির চোটের কারণে এই ম্যাচ থেকে ছিটকে গেছেন ইংল্যান্ডের সীমিত ওভারের এই অধিনায়ক।
মরগান না থাকায় সিরিজের শেষ ওয়ানডেতে ইংল্যান্ডকে নেতৃত্ব দিতে দেখা যাবে জস বাটলারকে। নেদারল্যান্ডসের বিপক্ষে দুই ম্যাচ খেললেও কোনো রান করতে পারেননি তিনি। চলতি বছরের শুরু থেকেই ফিটনেস নিয়ে ভুগছেন ইংলিশ দলপতি। এই বিষয়টি ইংল্যান্ড দলেরও চিন্তার কারণ হয়ে দাঁড়িয়েছে।

কদিন আগেই মরগান জানিয়েছিলেন ইংল্যান্ডের টানা খেলার ধকল কাটাতে কিছুদিনের জন্য বিশ্রাম নেয়ার পরিকল্পনা করছেন তিনি। সেই পরিকল্পনার অংশ হিসেবে টি-টোয়েন্টি ব্লাস্টে না খেলার পরিকল্পনা ছিল তার।

চলতি বছরের শুরুতে ওয়েস্ট ইন্ডিজের বিপক্ষে টি-টোয়েন্টি সিরিজের সময় ঊরুর চোটে পড়েছিলেন এই ইংলিশ দলপতি। নেদারল্যান্ডস সিরিজের আগেই মরগান জানিয়েছিলেন তিনি সম্ভব হলে পুরো সিরিজেই খেলবেন।

যদিও কুঁচকির চোটের কারণে সেই পরিকল্পনা সফল হয়নি তার। এই চোটের কারণে সোমবারের অনুশীলনেও যোগ দিতে পারেননি মরগান। চোটের অবস্থা অপরিকল্পিত থাকায় তাকে ম্যাচের দিন ছিটকে যেতে হয়েছে। - ক্রিকইনফো, সম্পাদনা : এল আর বাদল 

  • সর্বশেষ
  • জনপ্রিয়