শিরোনাম

প্রকাশিত : ২২ জুন, ২০২২, ০৭:০৪ বিকাল
আপডেট : ২২ জুন, ২০২২, ০৭:০৪ বিকাল

প্রতিবেদক : নিউজ ডেস্ক

২৪ জুন ওয়েস্ট ইন্ডিজের উদ্দেশ্যে উড়াল দেবেন তাসকিন আহমেদ 

পেসার তাসকিন আহমেদ

স্পোর্টস ডেস্ক: তাসকিন আহমেদের হাত ধরেই দক্ষিণ আফ্রিকার মাটিতে ইতিহাস সৃষ্টি করেছিল বাংলাদেশ। সেঞ্চুরিয়নে সিরিজ নির্ধারণী ওয়ানডে ম্যাচে এই পেসারের ফাইফারে ভর করে প্রথমবারের মতো দক্ষিণ আফ্রিকার মাটিতে কোনো সিরিজ জিতেছিল বাংলাদেশ।

এরপরই কাঁধের চোটে পড়ে প্রোটিয়ানদের বিপক্ষে প্রথম টেস্ট খেলার সময় ছিটকে পড়েন তাসকিন। যার ফলে ঘরের মাঠে শ্রীলঙ্কানদের বিপক্ষে এবং উইন্ডিজের বিপক্ষে তাদের মাঠে টেস্ট সিরিজ থেকে ছিটকে পড়েন তাসকিন। শঙ্কা ছিল উইন্ডিজের বিপক্ষে টি-টোয়েন্টি সিরিজেও পাওয়া যাবে না এই পেসারকে।

তবে টি-টোয়েন্টি সিরিজের আগেই সুস্থ হয়ে উঠেছেন তাসকিন। মিরপুরের হোম অব ক্রিকেটে টানা অনুশীলন চালিয়ে গেছেন এই পেসার। আজ (২২ জুন) দুই নির্বাচক হাবিবুল বাশার ও আব্দুর রাজ্জাকের সামনে বোলিং পরীক্ষা দেন তাসকিন। এই দুই নির্বাচকের সামনে টানা ৭ ওভার বোলিং করেন তাসকিন, তা-ও কোনো প্রকার সমস্যা ছাড়া পূর্ণ ছন্দতে।

তাসকিনের অনুশীলন দেখে গণমাধ্যমে নির্বাচক হাবিবুল বাশার জানিয়েছেন, পুরো ফিট আছেন তাসকিন। কোনো প্রকার সমস্যা ছাড়াই বোলিং করছেন পূর্ণ ছন্দে। ফলে সেন্ট লুসিয়ায় দলের দ্বিতীয় টেস্ট শুরুর দিন উইন্ডিজের উদ্দেশে উড়াল দেবেন তিনি। আরটিভি, সম্পাদনা : এল আর বাদল
 

  • সর্বশেষ
  • জনপ্রিয়