শিরোনাম

প্রকাশিত : ২২ জুন, ২০২২, ০৬:৫২ বিকাল
আপডেট : ২২ জুন, ২০২২, ০৬:৫৪ বিকাল

প্রতিবেদক : নিউজ ডেস্ক

বন্যার্তদের সহায়তায় বাংলাদেশ-মালয়েশিয়া নারী ফুটবল ম্যাচ

বাংলাদেশ নারী ফুটবল দল

মাকসুদ রহমান: দেশের কয়েকটি জেলার মানুষ তাদের বাসস্থান হারিয়েছে বন্যায়। বন্যা কবলিত মানুষের পাশে দাঁড়ানোর সিদ্ধান্ত নিয়েছে বাংলাদেশ ফুটবল ফেডারেশন (বাফুফে)। বাংলাদেশ নারী ফুটবল দলের বিপক্ষে দুটি প্রীতি ফুটবল ম্যাচ খেতে লাল-সবুজের দেশে এসেছে মালয়েশিয়া নারী ফুটবল দল। ম্যাচ দুটি টিকেট বিক্রির সব টাকা বন্যার্তদের সাহায্য তহবিলে পাঠানোর সিদ্ধান্ত নিয়েছে বাফুফে।

আগামীকাল সন্ধ্যা সাড়ে ৬টায় কমলাপুর বীরশ্রেষ্ঠ শহীদ সিপাহী মোস্তফা কামাল স্টেডিয়ামে বাংলাদেশ  নারী ফুটবল দলের বিপক্ষে মাঠে নামবে সফরকারী মালয়েশিয়া নারী ফুটবল দল। প্রীতি ম্যাচের দ্বিতীয় ও শেষ খেলাটি অনুষ্ঠিত হবে ২৬ জুন। ম্যাচগুলো সিলেট জেলা স্টেডিয়ামে অনুষ্ঠিত হবার কথা থাকলেও সেখান বন্যার কারণে সৃষ্ট প্রতিকূল প্রকিতৃক পরিস্থিতির কারণে ম্যাচ দুইটি ঢাকায় সরিয়ে নিয়ে আসা হয়। 

বুধবার প্রথম ম্যাচ বিষয়ক সংবাদ সম্মেলন ও টিকির বিক্রির অর্থ বন্যার্তদের সহায়তা তহবিলে দেওয়া প্রসঙ্গে বাফুফে ভবনে উইমেন্স কমিটির চেয়ারম্যান মাহফুজা কিরণ বলেন, এই ম্যাচ দুটি সিলেটে হওয়ার কথা ছিল। কিন্তু প্রাকৃতিক বিপর্যয়ের কারণে আমরা ভেন্যু পরিবর্তন করতে বাধ্য হয়েছি। ঢাকায় এই দুটি ম্যাচের যত টিকিট বিক্রি হবে সেখান থেকে পাওয়া পুরো টাকাটা ত্রাণের জন্য দিয়ে দেব। আমরা বন্যা দুর্গতদের সাহায্য করতে চাই। এজন্য আমরা দর্শকদের বলতে চাই, আপনারা এই ম্যাচের জন্য বেশি করে টিকিট কিনুন। মাঠে এসে মেয়েদের খেলা দেখুন।

মাহফুজা কিরণ আরো বলেন, টিকেটের মূল্য ধরা হয়েছে ৫০ টাকা। আপাতত ১০ হাজার টিকেট বিক্রির উদ্যোগ নিয়েছে বাফুফে। দর্শকের সাড়া পেলে টিকেট আরও বাড়ানোর কথা জানিয়েছেন কিরণ। সম্পাদনা: এল আর বাদল

  • সর্বশেষ
  • জনপ্রিয়