শিরোনাম
◈ স্বেচ্ছাসেবক লীগ নেতার দুই হাতের রগ কর্তন ◈ ‘শিগগিরই সরকারের দুর্নীতির তথ্য তুলে ধরবে বিএনপি’ ◈ বিদ্যুৎ উৎপাদনে বড় অংকের ভর্তুকি দিচ্ছে সরকার, ব্যবহারে সাশ্রয়ী হতে হবে: প্রধানমন্ত্রী ◈ শপথ নিলেন কুমিল্লা সিটি নবনির্বাচিত মেয়র ও কাউন্সিলররা ◈ কোরবানির পশুর চামড়ার দাম নির্ধারণ ◈ নাইকো মামলায় খালেদার অভিযোগ গঠনের শুনানি পেছালো ◈ ‘গাজী আনিসের শরীরে আগুন ঘটনায় দায়ীদের বিরুদ্ধে ব্যবস্থা নেওয়া হবে’ ◈ ‘নূপুর শর্মাকে গ্রেফতার করা উচিত, কারণ উনি আগুন নিয়ে খেলতে পারেন না’, বললেন মমতা ◈ মোহাম্মদপুরে গ্যাস লিকেজ থেকে বিস্ফোরণে মা ও ছেলে দগ্ধ ◈ চীনে ঘূর্ণিঝড়ে বিধ্বস্ত জাহাজ, ১২ জনের প্রাণহানি

প্রকাশিত : ২৮ মে, ২০২২, ০৭:৪৫ বিকাল
আপডেট : ২৮ মে, ২০২২, ০৭:৪৫ বিকাল

প্রতিবেদক : নিউজ ডেস্ক

ইরান সফরে বাংলাদেশের তিন অ্যাথলেট

অ্যাথলেট

স্পোর্টস ডেস্ক: রোববার থেকে ইরানের মাসাদ শহরে শুরু হতে যাওয়া দ্বিতীয় আন্তর্জাতিক ইমাম রেজা কাপ অ্যাথলেটিকস টুর্নামেন্টে অংশ নিতে শনিবার দেশ ছেড়েছেন তিন অ্যাথলেট। 

বাংলাদেশ থেকে ইরানে যাওয়া তিন অ্যাথলেট হলেন- ল্যান্স কর্পোরাল মোহাম্মদ আল আমিন ১৫শ মিটার দৌড় ইভেন্টে অংশ গ্রহণ করবেন তিনি। ল্যান্স কর্পোরাল মোহাম্ম মাসুদ রানা ৪শ মিটার হার্ডেলস ইভেন্টে লড়বেন এবং সৈনিক মোহাম্মদ স্বপন বিশ্বাস হাই জাম্প ইভেন্টে প্রতিযোগীতা করবেন।

বাংলাদেশের তিন অ্যাথলেটের সঙ্গে ম্যানেজার হিসেবে সফরে থাকছেন মেজর মোহাম্মদ সাইদুর রহমান খান। অ্যাথলেটসদের বিদায় জানাতে বিমানবন্দরে এসেছিলেন বাংলাদেশ অ্যাথলেটিকস ফেডারেশনের যুগ্ম-সম্পাদক ফরিদ খান চৌধুরী। দুই দিনের এই প্রতিযোগীতা শেষে লাল-সবুজের প্রতিনিধিত্ব করা তিন সদস্যের অ্যাথলেস দল দেশে ফিরবেন ১ জুন। 

  • সর্বশেষ
  • জনপ্রিয়