শিরোনাম

প্রকাশিত : ২৮ মে, ২০২২, ০৭:৪৩ বিকাল
আপডেট : ২৮ মে, ২০২২, ০৭:৪৩ বিকাল

প্রতিবেদক : নিউজ ডেস্ক

ইউক্রেনের হয়ে খেলবে লিভারপুল: কোচ ইয়ুর্গেন ক্লপ

কোচ ইয়ুর্গেন ক্লপ

স্পোর্টস ডেস্ক: লিভারপুল ও রিয়াল মাদ্রিদ চ্যাম্পিয়নস লিগের ফাইনালে মুখোমুখি হচ্ছে। শনিবার (২৮ মে) বাংলাদেশ সময় রাত ১টায় লড়াইয়ে নামছে দুই দল। ইউক্রেনে রাশিয়ার আক্রমণের কারণে সেন্ট পিটার্সবার্গের পরিবর্তে প্যারিসে অনুষ্ঠিত হচ্ছে ম্যাচটি। লিভারপুলের কোচ ইয়ুর্গেন ক্লপ বলেছেন, তার দল ইউক্রেনের হয়ে খেলবে। এনটিভি

রয়টার্সের খবরে জানা গেছে, লিভারপুল ম্যানেজার ইয়ুর্গেন ক্লপ চ্যাম্পিয়নস লিগের ফাইনালটি ইউক্রেনের জনগণকে উৎসর্গ করেছেন। রাশিয়ার আক্রমণের বিরুদ্ধে দেশটির প্রতি সমর্থন জানিয়েছেন তিনি। ক্লপ সাংবাদিকদের বলেন, আমি খুশি যে হাজারো কারণে ম্যাচটি এখানে হচ্ছে। যুদ্ধ এখনও চলছে, আমাদের তা নিয়ে ভাবতে হবে। প্যারিসে ফাইনাল নিয়ে যাওয়াটা ছিল রাশিয়ার রুরুদ্ধে সঠিক বার্তা।

মস্কো এই যুদ্ধকে ইউক্রেনকে নিরস্ত্রীকরণ করার জন্য একটি ‘বিশেষ সামরিক অভিযান’ বলে অভিহিত করেছে। কিয়েভ এবং পশ্চিমারা একে আগ্রাসন বলছে।

এ ব্যাপারে ক্লপ বলেন, ‘আমরা ইউক্রেনের মানুষদের জন্য এই ফাইনাল খেলছি। আমি নিশ্চিত ইউক্রেনের কিছু লোক এখনও এটি দেখতে পাচ্ছে, আমরা এটি আপনার জন্য করছি। লিভারপুল লিগ কাপ এবং এফএ কাপে সাফল্যের পর এই মৌসুমে তৃতীয় ট্রফি জয়ের আশা করছে। আর রিয়াল লা লিগা জয়ের পর চ্যাম্পিয়নস লিগ জিততে চায়। সম্পাদনা: এল আর বাদল। 
 

  • সর্বশেষ
  • জনপ্রিয়