শিরোনাম
◈ গার্ডার দুর্ঘটনায় দোষীদের শাস্তিমূলক ব্যবস্থায় আপত্তি থাকবে না: চীনা রাষ্ট্রদূত ◈ নারীর পোশাক ‘উস্কানিমূলক’! যৌন নিগ্রহের অভিযুক্তকে জামিন দিয়ে বিতর্কে ভারতের আদালত ◈ পাকিস্তান-আফগানিস্তান অঞ্চলে সেনা মোতায়েন করতে চায় চীন ◈ রোহিঙ্গাদের ফ্ল্যাট দেওয়ার কথা বলেও পিছু হঠলো দিল্লি ◈ একযোগে ১৪৬ কনস্টেবলকে ঢাকায় বদলি ◈ জিয়া জড়িত না থাকলে খুনীরা বঙ্গবন্ধুকে হত্যার সাহস পেত না: কাদের ◈ ইসরাইলের সঙ্গে পূর্ণ কূটনৈতিক সম্পর্কে ফিরে গেল তুরস্ক ◈ ইউক্রেনে আটক পশ্চিমা অস্ত্রের প্রদর্শনী করল রাশিয়া ◈ গার্ডার পড়ার ঘটনার সময় ক্রেনটি চালাচ্ছিলেন চালকের সহকারী রাকিব: র‌্যাব ◈ ডিম ব্যবসায়ী সমিতি কোনভাবেই দাম বাড়াতে পারে না

প্রকাশিত : ২৮ মে, ২০২২, ০৭:২৬ বিকাল
আপডেট : ২৮ মে, ২০২২, ০৭:২৬ বিকাল

প্রতিবেদক : নিউজ ডেস্ক

আর্জেন্টাইন বেরিজ্জো চিলির নতুন কোচ

চিলির নতুন কোচ

স্পোর্টস ডেস্ক: আগামী নভেম্বরে মধ্যেপ্রাচ্যের দেশ কাতারে অনুষ্ঠিত হতে যাচ্ছে পৃথিবীর সবচেয়ে জমকালো ও আকর্ষণীয় ইভেন্ট ফিফা বিশ্বকাপ। ফুটবলের ২২তম এই বিশ্ব আসরে টিকিট কাটতে পারেনি চিলি। বাছাইপর্বে ব্যর্থতার জেরে কোচের দায়িত্ব থেকে সরে দাঁড়ান উরুগুয়ের মার্টিন লাসার্তে।

এবার তার স্থলাভিষিক্তে আর্জেন্টাইন এডুয়ার্ডো বেরিজ্জোকে দায়িত্বে বসাল চিলিয়ানরা। টুইট বার্তায় বেরিজ্জোর কোচ হওয়ার কথা জানায় চিলির ফুটবল ফেডারেশন।

এ প্রসঙ্গে দেশটির ফুটবল ফেডারেশনের সভাপতি পাবলো মিলার এক টুইটার বার্তায় বলেছেন, আমরা ইতোমধ্যেই কোচ পেয়ে গেছি। তিনি হলেন এডুয়ার্ডো বেরিজ্জো। যার আন্তর্জাতিক অঙ্গনে বিশাল অভিজ্ঞতা রয়েছে। আমাদের দল সম্পর্কেও সে ভালই অবগত।
২০০৭ সালে চিলির তখনকার কোচ মার্সেলো বিয়েসলার সহযোগী হিসেবে কোচিং জগতে পা রাখেন ৫২ বছর বয়সী বেরিজ্জো। খেলোয়াড়ী জীবন শেষে সেটাই ছিল কোচিং পেশায় তার প্রথম কাজ। বাসস

  • সর্বশেষ