শিরোনাম
◈ স্বেচ্ছাসেবক লীগ নেতার দুই হাতের রগ কর্তন ◈ ‘শিগগিরই সরকারের দুর্নীতির তথ্য তুলে ধরবে বিএনপি’ ◈ বিদ্যুৎ উৎপাদনে বড় অংকের ভর্তুকি দিচ্ছে সরকার, ব্যবহারে সাশ্রয়ী হতে হবে: প্রধানমন্ত্রী ◈ শপথ নিলেন কুমিল্লা সিটি নবনির্বাচিত মেয়র ও কাউন্সিলররা ◈ কোরবানির পশুর চামড়ার দাম নির্ধারণ ◈ নাইকো মামলায় খালেদার অভিযোগ গঠনের শুনানি পেছালো ◈ ‘গাজী আনিসের শরীরে আগুন ঘটনায় দায়ীদের বিরুদ্ধে ব্যবস্থা নেওয়া হবে’ ◈ ‘নূপুর শর্মাকে গ্রেফতার করা উচিত, কারণ উনি আগুন নিয়ে খেলতে পারেন না’, বললেন মমতা ◈ মোহাম্মদপুরে গ্যাস লিকেজ থেকে বিস্ফোরণে মা ও ছেলে দগ্ধ ◈ চীনে ঘূর্ণিঝড়ে বিধ্বস্ত জাহাজ, ১২ জনের প্রাণহানি

প্রকাশিত : ২৮ মে, ২০২২, ০৭:২৬ বিকাল
আপডেট : ২৮ মে, ২০২২, ০৭:২৬ বিকাল

প্রতিবেদক : নিউজ ডেস্ক

আর্জেন্টাইন বেরিজ্জো চিলির নতুন কোচ

চিলির নতুন কোচ

স্পোর্টস ডেস্ক: আগামী নভেম্বরে মধ্যেপ্রাচ্যের দেশ কাতারে অনুষ্ঠিত হতে যাচ্ছে পৃথিবীর সবচেয়ে জমকালো ও আকর্ষণীয় ইভেন্ট ফিফা বিশ্বকাপ। ফুটবলের ২২তম এই বিশ্ব আসরে টিকিট কাটতে পারেনি চিলি। বাছাইপর্বে ব্যর্থতার জেরে কোচের দায়িত্ব থেকে সরে দাঁড়ান উরুগুয়ের মার্টিন লাসার্তে।

এবার তার স্থলাভিষিক্তে আর্জেন্টাইন এডুয়ার্ডো বেরিজ্জোকে দায়িত্বে বসাল চিলিয়ানরা। টুইট বার্তায় বেরিজ্জোর কোচ হওয়ার কথা জানায় চিলির ফুটবল ফেডারেশন।

এ প্রসঙ্গে দেশটির ফুটবল ফেডারেশনের সভাপতি পাবলো মিলার এক টুইটার বার্তায় বলেছেন, আমরা ইতোমধ্যেই কোচ পেয়ে গেছি। তিনি হলেন এডুয়ার্ডো বেরিজ্জো। যার আন্তর্জাতিক অঙ্গনে বিশাল অভিজ্ঞতা রয়েছে। আমাদের দল সম্পর্কেও সে ভালই অবগত।
২০০৭ সালে চিলির তখনকার কোচ মার্সেলো বিয়েসলার সহযোগী হিসেবে কোচিং জগতে পা রাখেন ৫২ বছর বয়সী বেরিজ্জো। খেলোয়াড়ী জীবন শেষে সেটাই ছিল কোচিং পেশায় তার প্রথম কাজ। বাসস

  • সর্বশেষ
  • জনপ্রিয়