শিরোনাম

প্রকাশিত : ২৮ মে, ২০২২, ০৬:১৪ বিকাল
আপডেট : ২৮ মে, ২০২২, ০৬:১৪ বিকাল

প্রতিবেদক : নিউজ ডেস্ক

বাধ্য হয়েই বাংলাদেশের বোলিং কোচের দায়িত্বে সুজন-ডমিঙ্গো

সুজন-ডমিঙ্গো

স্পোর্টস ডেস্ক: শ্রীলংকার বিপক্ষে সিরিজ শুরুর আগেই পরিবারিক কারণে বাংলাদেশ দলের সঙ্গে ওয়েস্ট ইন্ডিজ সফরে না গিয়ে সেই সময়টা ছুটি নিয়ে নিয়েছেন বাংলাদেশ দলের স্পিন কোচ রঙ্গনা হেরাথ। বিকল্প কোচ না থাকায় ক্যারবীয় দ্বিপপুঞ্জ সফরকালে বাংলাদেশের বোলিং কোচের দায়িত্ব পালন করবেন ক্রিকেট বোর্ডের ডিরেক্টর খালেদ মাহমুদ সুজন ও হেড কোচ রাসেল ডমিঙ্গো। 

যদিও শুরু দিকে গুঞ্জন ছিল হেরাথ না থাকলেও বাংলাদেশের লোকাল কোচ সোহেল ইসলামকে ওয়েস্ট ইন্ডিজ সফরে স্পিন কোচ হিসেবে পাওয়া যেতে পারে। তবে সফরে তাকেও পাওয়া যাবে না বলে জানিয়েছেন খালেদ মাহমুদ।

শনিবার ওয়েস্ট ইন্ডিজ সফরে স্পিন কোচ প্রসঙ্গে খালেদ মাহমুদ সুজন বলেন, হেরাথ যাচ্ছেন না। সোহেলকেও এই সফরে পাচ্ছি না। হেরাথের পরিবর্তে কেউ যাচ্ছে না। এখন আমাকে আর ডমিঙ্গোকেই স্পিনারদের দেখতে হবে।

ওয়েস্ট ইন্ডিজের বিপক্ষে বাংলাদেশের সিরিজের সূচি আনুষ্ঠানিকভাবে চূড়ান্ত না হলেও প্রাথমিক সূচি হিসেবে জানানো হয়। সিরিজের প্রথম টেস্ট ১৬ জুন এন্টিগায় শুরু হবে আর দ্বিতীয় ও শেষ টেস্ট টেস্ট সেন্ট লুসিয়ায় ২৪-২৮ জুন অনুষ্ঠিত। এরপর ২ ও ৩ জুলাই ডোমিনিকায় হবে সিরিজের প্রথম ও দ্বিতীয় টি-টোয়েন্টি এবং শেষ টি-টোয়েন্টি গায়ানাতে অনুষ্ঠিত হবে ৭ জুলাই। একই মাঠে সিরিজের তিনটি ওয়ানডে অনুষ্ঠিত হবে যথাক্রমে ১০, ১৩ ও ১৬ জুলাই।

  • সর্বশেষ
  • জনপ্রিয়