শিরোনাম
◈ ১৭ বছরেও সিরিজ বোমা হামলার বিচার শেষ হয়নি ◈ কর্তৃপক্ষের আশ্বাস পেয়ে আন্দোলন প্রত্যাহার করলেন খুবি শিক্ষার্থীরা ◈ নর্থ সাউথ বিশ্ববিদ্যালয়ের ১২ সদস্যের ট্রাস্টি বোর্ড পুনর্গঠন ◈ কুয়াকাটায় অনির্দিষ্টকালের জন্য হোটেল-রেস্তোরাঁ বন্ধ ঘোষণা ◈ ছাত্রদের মারধর করায় ট্রেন অবরোধ, দুই সহকারী চেকার সাসপেন্ড ◈ দেশের মানুষ এখন অনেক শান্তিতে আছে : সমাজকল্যাণমন্ত্রী ◈ বঙ্গবন্ধুর জন্ম না হলে আমরা স্বাধীনতা পেতাম না: রণজিৎ কুমার রায় এমপি ◈ উত্তরায় গার্ডার পড়ে নিহত ৪ জনের দাফন জামালপুরে সম্পন্ন ◈ দিরাইয়ে বসতঘর থেকে যুবকের অর্ধগলিত লাশ উদ্ধার ◈ ইউক্রেন যুদ্ধে মার্কিন অস্ত্রের কোনো প্রভাব পড়েনি: রাশিয়া  

প্রকাশিত : ২৭ মে, ২০২২, ০৭:১৯ বিকাল
আপডেট : ২৭ মে, ২০২২, ০৭:১৯ বিকাল

প্রতিবেদক : নিউজ ডেস্ক

দলের ব্যাটিং নিয়ে আমরা চিন্তিত: পাপন

পাপন

স্পোর্টস ডেস্ক: [২] শেষ সাত মাসে আন্তর্জাতিক টেস্টে তিন বার একশ’র কম রানে অল আউট হয়েছে বাংলাদেশ। শ্রীলংকার বিপক্ষে দুই ম্যাচের টেস্ট সিরিজে একশোর লজ্জা পেরোলেও দ্বিতীয় টেস্টে বাংলাদেশের ২০ উইকেটের ৯টি উইকেটেই ব্যাটার আউট হয়েছেন শূন্য রানে। এছাড়াও নিয়মিত রান পাচ্ছেন না দলের অনেক ব্যাটার রীতিমত ব্যাটিং ব্যর্থতাই বোর্ড সভাপতি নাজমুল হাসান পাপনের চিন্তার কারণ হয়ে দাড়িয়েছে। 

[৩] পাপন বলেন, মুমিনুলের নেতৃত্ব নিয়ে আমরা চিন্তিত না। চিন্তা তার ব্যাটিং নিয়ে। রান পাচ্ছে না এটা ওর জন্য কতটা চাপের একবার ভাবুন। ওকে নিয়ে আজ অল্প সময় বসেছিলাম। আবার বসবো। দেখি সে কি বলে। রান না পাওয়া আমাদের জন্য চিন্তার, ওর জন্যও চিন্তার।এমন পারফরম্যান্সের পরে আসলে কিছু বলার থাকে না। যার সঙ্গে কথা বলতে চাই সেও তো হতাশ। কোথায় সমস্যা বুঝতেই অসুবিধা হচ্ছে।দুই ইনিংসেই একই রকম বিপর্যয়ে পড়লে মিডল-লোয়ার অর্ডার কতক্ষণ টানবে। মিরপুরে দুই ইনিংসে এমন ধস আমি দেখিনি।

  • সর্বশেষ