শিরোনাম
◈ গার্ডার দুর্ঘটনায় দোষীদের শাস্তিমূলক ব্যবস্থায় আপত্তি থাকবে না: চীনা রাষ্ট্রদূত ◈ নারীর পোশাক ‘উস্কানিমূলক’! যৌন নিগ্রহের অভিযুক্তকে জামিন দিয়ে বিতর্কে ভারতের আদালত ◈ পাকিস্তান-আফগানিস্তান অঞ্চলে সেনা মোতায়েন করতে চায় চীন ◈ রোহিঙ্গাদের ফ্ল্যাট দেওয়ার কথা বলেও পিছু হঠলো দিল্লি ◈ একযোগে ১৪৬ কনস্টেবলকে ঢাকায় বদলি ◈ জিয়া জড়িত না থাকলে খুনীরা বঙ্গবন্ধুকে হত্যার সাহস পেত না: কাদের ◈ ইসরাইলের সঙ্গে পূর্ণ কূটনৈতিক সম্পর্কে ফিরে গেল তুরস্ক ◈ ইউক্রেনে আটক পশ্চিমা অস্ত্রের প্রদর্শনী করল রাশিয়া ◈ গার্ডার পড়ার ঘটনার সময় ক্রেনটি চালাচ্ছিলেন চালকের সহকারী রাকিব: র‌্যাব ◈ ডিম ব্যবসায়ী সমিতি কোনভাবেই দাম বাড়াতে পারে না

প্রকাশিত : ২৭ মে, ২০২২, ১১:৩৯ দুপুর
আপডেট : ২৭ মে, ২০২২, ১১:৩৯ দুপুর

প্রতিবেদক : নিউজ ডেস্ক

সাবেক প্রেমিকাকেই বিয়ে করতে যাচ্ছেন র‌্যাশফোর্ড

র‌্যাশফোর্ড ও লুসিয়া লুই

স্পোর্টস ডেস্ক: [২] সাবেক প্রেমিকা লুসিয়া লুইয়ের সঙ্গে বাগদান সম্পন্ন করেছেন ইংল্যান্ডের তারকা ফুডবলার মার্কাস র‌্যাশফোর্ড। নিজের কৈশোরেই লুসিয়ার সঙ্গে সম্পর্কে জড়িয়ে ছিলেন র‌্যাশফোর্ড। যদিও মাঝে কিছু দিন এই সম্পর্কের মাঝে ছিল বিচ্ছেদ। 

[৩] সম্প্রতি নিজেদের একটি ঘনিষ্ঠ ছবি প্রকাশ করেছেন রাশফোর্ড ও লুসিয়া জুটি।  ছবিটি সম্পর্কে বৃটিশ গণমাধ্যম দ্যা সান জানিয়েছে, তারা এখন দারুণ আনন্দে আছে। অনেক দিন ধরেই এমন কিছু পরিকল্পনা করছিলেন র‌্যাশফোর্ড।

[৪] গত বছর লুসিয়ার সঙ্গে সম্পর্কে ভাঙ্গনের কিছু দিন পর ইউরো চ্যাম্পিয়ন শিপের ফাইনালে ইতালির বিপক্ষে র‌্যাশফোর্ড পেনাল্টি মিস করার পর বর্ণবাদী আক্রমণের শিকার হন এই ইংলিশ ফুডবলার। র‌্যাশফোর্ডের এমন খারাপ অবস্থা হয়ত ভালো লাগেনি লুসিয়ার। তাই সব অভিমান ভুলে ফিরে আসেন তার কাছে। 

  • সর্বশেষ