শিরোনাম
◈ স্বেচ্ছাসেবক লীগ নেতার দুই হাতের রগ কর্তন ◈ ‘শিগগিরই সরকারের দুর্নীতির তথ্য তুলে ধরবে বিএনপি’ ◈ বিদ্যুৎ উৎপাদনে বড় অংকের ভর্তুকি দিচ্ছে সরকার, ব্যবহারে সাশ্রয়ী হতে হবে: প্রধানমন্ত্রী ◈ শপথ নিলেন কুমিল্লা সিটি নবনির্বাচিত মেয়র ও কাউন্সিলররা ◈ কোরবানির পশুর চামড়ার দাম নির্ধারণ ◈ নাইকো মামলায় খালেদার অভিযোগ গঠনের শুনানি পেছালো ◈ ‘গাজী আনিসের শরীরে আগুন ঘটনায় দায়ীদের বিরুদ্ধে ব্যবস্থা নেওয়া হবে’ ◈ ‘নূপুর শর্মাকে গ্রেফতার করা উচিত, কারণ উনি আগুন নিয়ে খেলতে পারেন না’, বললেন মমতা ◈ মোহাম্মদপুরে গ্যাস লিকেজ থেকে বিস্ফোরণে মা ও ছেলে দগ্ধ ◈ চীনে ঘূর্ণিঝড়ে বিধ্বস্ত জাহাজ, ১২ জনের প্রাণহানি

প্রকাশিত : ২৭ মে, ২০২২, ১১:৩৯ দুপুর
আপডেট : ২৭ মে, ২০২২, ১১:৩৯ দুপুর

প্রতিবেদক : নিউজ ডেস্ক

সাবেক প্রেমিকাকেই বিয়ে করতে যাচ্ছেন র‌্যাশফোর্ড

র‌্যাশফোর্ড ও লুসিয়া লুই

স্পোর্টস ডেস্ক: [২] সাবেক প্রেমিকা লুসিয়া লুইয়ের সঙ্গে বাগদান সম্পন্ন করেছেন ইংল্যান্ডের তারকা ফুডবলার মার্কাস র‌্যাশফোর্ড। নিজের কৈশোরেই লুসিয়ার সঙ্গে সম্পর্কে জড়িয়ে ছিলেন র‌্যাশফোর্ড। যদিও মাঝে কিছু দিন এই সম্পর্কের মাঝে ছিল বিচ্ছেদ। 

[৩] সম্প্রতি নিজেদের একটি ঘনিষ্ঠ ছবি প্রকাশ করেছেন রাশফোর্ড ও লুসিয়া জুটি।  ছবিটি সম্পর্কে বৃটিশ গণমাধ্যম দ্যা সান জানিয়েছে, তারা এখন দারুণ আনন্দে আছে। অনেক দিন ধরেই এমন কিছু পরিকল্পনা করছিলেন র‌্যাশফোর্ড।

[৪] গত বছর লুসিয়ার সঙ্গে সম্পর্কে ভাঙ্গনের কিছু দিন পর ইউরো চ্যাম্পিয়ন শিপের ফাইনালে ইতালির বিপক্ষে র‌্যাশফোর্ড পেনাল্টি মিস করার পর বর্ণবাদী আক্রমণের শিকার হন এই ইংলিশ ফুডবলার। র‌্যাশফোর্ডের এমন খারাপ অবস্থা হয়ত ভালো লাগেনি লুসিয়ার। তাই সব অভিমান ভুলে ফিরে আসেন তার কাছে। 

  • সর্বশেষ
  • জনপ্রিয়