শিরোনাম
◈ সিরিজ বোমা হামলার ১৭ বছর পূর্তিতে সারা দেশে আওয়ামী লীগ বিক্ষোভ করবে ◈ ১৭ বছরেও সিরিজ বোমা হামলার বিচার শেষ হয়নি ◈ কর্তৃপক্ষের আশ্বাস পেয়ে আন্দোলন প্রত্যাহার করলেন খুবি শিক্ষার্থীরা ◈ নর্থ সাউথ বিশ্ববিদ্যালয়ের ১২ সদস্যের ট্রাস্টি বোর্ড পুনর্গঠন ◈ কুয়াকাটায় অনির্দিষ্টকালের জন্য হোটেল-রেস্তোরাঁ বন্ধ ঘোষণা ◈ ছাত্রদের মারধর করায় ট্রেন অবরোধ, দুই সহকারী চেকার সাসপেন্ড ◈ দেশের মানুষ এখন অনেক শান্তিতে আছে : সমাজকল্যাণমন্ত্রী ◈ বঙ্গবন্ধুর জন্ম না হলে আমরা স্বাধীনতা পেতাম না: রণজিৎ কুমার রায় এমপি ◈ উত্তরায় গার্ডার পড়ে নিহত ৪ জনের দাফন জামালপুরে সম্পন্ন ◈ দিরাইয়ে বসতঘর থেকে যুবকের অর্ধগলিত লাশ উদ্ধার

প্রকাশিত : ২৬ মে, ২০২২, ০৬:৫০ বিকাল
আপডেট : ২৬ মে, ২০২২, ০৬:৫০ বিকাল

প্রতিবেদক : নিউজ ডেস্ক

ঢাকা টেস্টে পরাজয় এড়াতে লড়ছে বাংলাদেশ

মাকসুদ রহমান: [২] শ্রীলংকার বিপক্ষে ১৪১ রানে পিছিয়ে থেকে দ্বিতীয় ইনিংসে ব্যাটিংয়ে নেমে ৩৪ রান তুলতেই ৪ উইকেট হারিয়েছে বাংলাদেশ, দিন শেষে স্বাগতিকরা পিছিয়ে ১০৭ রানে। প্রথম ইনিংসে বাংলাদেশের ৩৬৫ রানের জবাবে ৪০৬ রান করে শ্রীলংকা।

[৩] ৫ উইকেটে ২৮২ রানে চতুর্থ দিনের খেলা শুরু করে শ্রীলংকার দুই অপরাজিত ব্যাটার ম্যাথুজ ও চান্দিমাল। প্রথম দুই সেশন বিনা উইকেটে পার করে শ্রীলংকা। দ্বিতীয় সেশনে ম্যাথুজের পর সেঞ্চুরি করেন চান্দিমাল। তৃতীয় সেশনে শেষ ৫ উইকেট হারিয়ে ৫০৬ রানে গুটিয়ে যায় লংকানরা। ১৪৫ রানে অপরাজিত থাকেন ম্যাথুস। ৫ উইকেট নেন সাকিব।

[৪] প্রথম ইনিংসের পর দ্বিতীয় ইনিংসেও শূন্য রানে আউট হন তামিম। পরে দ্রুত শান্ত, মুমিনুল ও জয়ের উইকেট হারালে ২৩ রানেই চতুর্থ উইকেট হারায় স্বাগতিকরা। দিন শেষে মুশফিক ১৪ ও লিটন ১ রানে অপরাজিত থাকেন।

  • সর্বশেষ