শিরোনাম
◈ স্বেচ্ছাসেবক লীগ নেতার দুই হাতের রগ কর্তন ◈ ‘শিগগিরই সরকারের দুর্নীতির তথ্য তুলে ধরবে বিএনপি’ ◈ বিদ্যুৎ উৎপাদনে বড় অংকের ভর্তুকি দিচ্ছে সরকার, ব্যবহারে সাশ্রয়ী হতে হবে: প্রধানমন্ত্রী ◈ শপথ নিলেন কুমিল্লা সিটি নবনির্বাচিত মেয়র ও কাউন্সিলররা ◈ কোরবানির পশুর চামড়ার দাম নির্ধারণ ◈ নাইকো মামলায় খালেদার অভিযোগ গঠনের শুনানি পেছালো ◈ ‘গাজী আনিসের শরীরে আগুন ঘটনায় দায়ীদের বিরুদ্ধে ব্যবস্থা নেওয়া হবে’ ◈ ‘নূপুর শর্মাকে গ্রেফতার করা উচিত, কারণ উনি আগুন নিয়ে খেলতে পারেন না’, বললেন মমতা ◈ মোহাম্মদপুরে গ্যাস লিকেজ থেকে বিস্ফোরণে মা ও ছেলে দগ্ধ ◈ চীনে ঘূর্ণিঝড়ে বিধ্বস্ত জাহাজ, ১২ জনের প্রাণহানি

প্রকাশিত : ২৬ মে, ২০২২, ০৬:৫০ বিকাল
আপডেট : ২৬ মে, ২০২২, ০৬:৫০ বিকাল

প্রতিবেদক : নিউজ ডেস্ক

ঢাকা টেস্টে পরাজয় এড়াতে লড়ছে বাংলাদেশ

মাকসুদ রহমান: [২] শ্রীলংকার বিপক্ষে ১৪১ রানে পিছিয়ে থেকে দ্বিতীয় ইনিংসে ব্যাটিংয়ে নেমে ৩৪ রান তুলতেই ৪ উইকেট হারিয়েছে বাংলাদেশ, দিন শেষে স্বাগতিকরা পিছিয়ে ১০৭ রানে। প্রথম ইনিংসে বাংলাদেশের ৩৬৫ রানের জবাবে ৪০৬ রান করে শ্রীলংকা।

[৩] ৫ উইকেটে ২৮২ রানে চতুর্থ দিনের খেলা শুরু করে শ্রীলংকার দুই অপরাজিত ব্যাটার ম্যাথুজ ও চান্দিমাল। প্রথম দুই সেশন বিনা উইকেটে পার করে শ্রীলংকা। দ্বিতীয় সেশনে ম্যাথুজের পর সেঞ্চুরি করেন চান্দিমাল। তৃতীয় সেশনে শেষ ৫ উইকেট হারিয়ে ৫০৬ রানে গুটিয়ে যায় লংকানরা। ১৪৫ রানে অপরাজিত থাকেন ম্যাথুস। ৫ উইকেট নেন সাকিব।

[৪] প্রথম ইনিংসের পর দ্বিতীয় ইনিংসেও শূন্য রানে আউট হন তামিম। পরে দ্রুত শান্ত, মুমিনুল ও জয়ের উইকেট হারালে ২৩ রানেই চতুর্থ উইকেট হারায় স্বাগতিকরা। দিন শেষে মুশফিক ১৪ ও লিটন ১ রানে অপরাজিত থাকেন।

  • সর্বশেষ
  • জনপ্রিয়