শিরোনাম
◈ ‘শিগগিরই সরকারের দুর্নীতির তথ্য তুলে ধরবে বিএনপি’ ◈ বিদ্যুৎ উৎপাদনে বড় অংকের ভর্তুকি দিচ্ছে সরকার, ব্যবহারে সাশ্রয়ী হতে হবে: প্রধানমন্ত্রী ◈ শপথ নিলেন কুমিল্লা সিটি নবনির্বাচিত মেয়র ও কাউন্সিলররা ◈ কোরবানির পশুর চামড়ার দাম নির্ধারণ ◈ নাইকো মামলায় খালেদার অভিযোগ গঠনের শুনানি পেছালো ◈ ‘গাজী আনিসের শরীরে আগুন ঘটনায় দায়ীদের বিরুদ্ধে ব্যবস্থা নেওয়া হবে’ ◈ ‘নূপুর শর্মাকে গ্রেফতার করা উচিত, কারণ উনি আগুন নিয়ে খেলতে পারেন না’, বললেন মমতা ◈ মোহাম্মদপুরে গ্যাস লিকেজ থেকে বিস্ফোরণে মা ও ছেলে দগ্ধ ◈ চীনে ঘূর্ণিঝড়ে বিধ্বস্ত জাহাজ, ১২ জনের প্রাণহানি ◈ যুক্তরাষ্ট্রে স্বাধীনতা দিবসের প্যারেডে বন্দুক হামলা, নিহত ৬

প্রকাশিত : ২৫ মে, ২০২২, ০৮:১৯ সকাল
আপডেট : ২৫ মে, ২০২২, ১০:০৫ রাত

প্রতিবেদক : নিউজ ডেস্ক

ইস্টবেঙ্গল ফুটবল ক্লাবের মালিক হতে পারে ম্যানচেস্টার ইউনাইটেড: সৌরভ গাঙ্গুলি

সৌরভ গাঙ্গুলি

স্পোর্টস ডেস্ক: [২] ইষ্টবেঙ্গল ফুটবল ক্লাবের সঙ্গে গাঁটছড়া বাঁধবে ইংর‌্যান্ডের ম্যানচেস্টার ইউনাইটেড। খোদ ভারতীয় ক্রিকেট বোর্ডের প্রেসিডেন্ট সৌরভ গাঙ্গুলি এই ইঙ্গিত দিলেন।

[৩] মঙ্গলবার (২৪ মে) সৌরভ বলেছেন, আমরা ম্যাঞ্চেস্টার ইউনাইটেডের সঙ্গে কথা বলেছি। কথাবার্তা অনেকটাই এগিয়েছে। দেখা যাক সম্ভব কি না। আগামী ১০ থেকে ১২ দিনের মধ্যেই বিষয়টা স্পষ্ট হবে। তবে অন্যান্য বিনিয়োগকারীর সঙ্গেও কথা চলছে বলে জানিয়েছেন সৌরভ। এমনকি সৌরভের ইঙ্গিত ইনভেস্টর নয়, মালিক হিসেবে আসতে পারে ম্যাঞ্চেস্টার ইউনাইটেড। 

[৪] এটা ঘটনা, শ্রী সিমেন্ট সরে যাওয়ার পরে ইনভেস্টর নিয়ে সমস্যায় পড়ে ইস্টবেঙ্গল। একাধিক সংস্থার সঙ্গে কথাবার্তাও বলেন কর্তারা। বাংলাদেশের বসুন্ধরা গ্রুপের সঙ্গেও কথা বলেছিলেন লাল-হলুদ কর্তারা। কিন্তু সেই চুক্তি হয়নি। জানা যায়, চলতি মাসে একাধিকবার নাকি রেড ডেভিলস কর্তাদের সঙ্গে ইস্টবেঙ্গল কর্তাদের বৈঠক হয়। 

[৫] এরপরই সৌরভ এই ইঙ্গিত দিলেন। একটি ধূপ বিপণন সংস্থার অনুষ্ঠানে মঙ্গলবার এই প্রসঙ্গ তোলেন সৌরভ। খোদ সৌরভের মুখে এই কথা শুনে ইস্টবেঙ্গল সমর্থকরা আশায় বুক বাঁধছেন। আজকাল, সম্পাদনা : এল আর বাদল
 

  • সর্বশেষ
  • জনপ্রিয়