শিরোনাম
◈ ‘করোনা বাড়লেও শিক্ষা-প্রতিষ্ঠান বন্ধের পরিকল্পনা নেই’ ◈ গ্রামীণ টেলিকমের শ্রমিক-কর্মচারী ইউনিয়নের সভাপতি-সম্পাদক গ্রেপ্তার ◈ বায়তুল মোকাররমে ঈদের প্রথম জামাত সকাল ৭টায়, হবে ৫টি ◈ ২ হাজার ৭১৬ শিক্ষাপ্রতিষ্ঠানকে এমপিওভুক্তির ঘোষণা  ◈ ‘সারাদেশে যে লোডশেডিং চলছে তা খুব বেশি দিন থাকবে না’ ◈ ডিজিটাল বাংলাদেশ গঠন করায় বিদেশিরা বিনিয়োগে আগ্রহী হচ্ছে: প্রধানমন্ত্রী ◈ পচেত্তিনোর বিদায়, পিএসজির নতুন কোচ গালতিয়ে ◈ ঈদে ফিলিস্তিনদের জন্য মসজিদুল আকসা খুলে দিচ্ছে ইসরায়েল ◈ ইয়েমেনের অস্ত্রাগারে বোমা হামলায় নিহত ৬ ◈ প্রভাবশালী ২ ব্রিটিশ মন্ত্রীর পদত্যাগ, সঙ্কটে বরিস সরকার

প্রকাশিত : ২৪ মে, ২০২২, ০১:২৭ দুপুর
আপডেট : ২৫ মে, ২০২২, ১০:১০ রাত

প্রতিবেদক : নিউজ ডেস্ক

অস্ট্রেলিয়ার সহকারী কোচের দায়িত্বে ড্যানিয়েল ভেট্টরি

ড্যানিয়েল ভেট্টরি

স্পোর্টস ডেস্ক : [২] গত এপ্রিলেই অ্যান্ড্রু ম্যাকডোনাল্ডকে প্রধান কোচ হিসেবে নিয়োগ দেয় ক্রিকেট অস্ট্রেলিয়া (সিএ)। এবার তার সহকারি হিসেবে অস্ট্রেলিয়া ক্রিকেট বোর্ড (সিএ) নিয়োগ দিয়েছে ড্যানিয়েল ভেট্টরিকে। নিউজিল্যান্ডের সর্বকালের সেরা স্পিনার এখন থেকে পূর্ণ মেয়াদে অস্ট্রেলিয়ার সহকারী কোচ হিসেবে দায়িত্ব পালন করবেন।

[৩] কয়েকমাস আগের পাকিস্তান সফরে অস্ট্রেলিয়ার সাথে সাদা বলের ক্রিকেটে কাজ করেছিলেন ভেট্টরি। তার কোচিং প্রক্রিয়া মনে ধরেছে সিএ’র। আর তাই পূর্ণ মেয়াদে তাকে কোচ হওয়ার প্রস্তাব দেয় তারা। প্রস্তাব লুফে নেন ভেট্টরিও।

[৪] এই প্রসঙ্গে অস্ট্রেলিয়া দলের হাই-পারফরম্যান্স ম্যানেজার বেন অলিভার বলেন, একজন খেলোয়াড় এবং কোচ হিসাবে ক্রিকেটের তিন ফরম্যাটেই তার আন্তর্জাতিক অভিজ্ঞতা প্রায় অতুলনীয় এবং তার কৌশলগত অন্তর্দৃষ্টি, কোচিং পদ্ধতি এবং সহযোগিতামূলক মনোভাব অ্যান্ড্রæ এবং দলের জন্য অমূল্য হবে।

[৫] ভেট্টরির সঙ্গে বেশ ভালো সম্পর্ক রয়েছে অস্ট্রেলিয়ার বর্তমান কোচ ম্যাকডোনাল্ডের। আইপিএলে রয়্যাল চ্যালেঞ্জার্স ব্যাঙ্গালুরুর হয়ে একসাথে খেলেছিলেন তারা। পরবর্তীতে দলটির কোচিংও করান তারা। বেঙ্গালুরুতে ভেট্টরির সহকারি হিসেবে কাজ করেছিলেন ম্যাকডোনাল্ডের। সেই থেকে তাদের সম্পর্ক বেশ ভালো। অজি গণমাধ্যমগুলোর দাবি ম্যাকডোনাল্ড-ভেট্টরির পূর্বের রসায়নই তাদের অস্ট্রেলিয়া ডাগ-আউটে একত্রিত করেছে। ক্রিকফ্রেঞ্জি, সম্পাদনা : এল আর বাদল

  • সর্বশেষ
  • জনপ্রিয়