শিরোনাম

প্রকাশিত : ২৪ মে, ২০২২, ১২:৫৫ দুপুর
আপডেট : ২৫ মে, ২০২২, ১০:১১ রাত

প্রতিবেদক : নিউজ ডেস্ক

সাম্প্রতিক ফর্ম নিয়ে হতাশ ইংলিশ ক্রিকেটার জস বাটলার

ইংলিশ ক্রিকেটার জস বাটলার

স্পোর্টস ডেস্ক : [২] ইন্ডিয়ান প্রিমিয়ার লিগের (আইপিএল) এবারের আসরের শুরুতে দুর্দান্ত ফর্মে ছিলেন জস বাটলার। দলকে ব্যাট হাতে সামনে থেকে নেতৃত্ব দিয়েছেন। কিন্তু সময়ের সঙ্গে সঙ্গে তিনি ফর্ম হারিয়েছেন। আসরের শেষ দিকে এসে ব্যাট হাতে একেবারেই বিবর্ণ এই ইংলিশ ওপেনার। নিজের এমন বাজে ফর্ম নিয়ে হতাশ তিনি।

[৩] সর্বশেষ পাঁচ ম্যাচে বাটলারের করেছেন যথাক্রমে ২, ২, ৭, ৩০ এবং ২২ রান। ইনিংস ওপেন করতে নেমে তার এমন পরিসংখ্যানই বলে দিচ্ছে কতটা বাজে সময় পার করছেন তিনি। তাছাড়া দলের অভিজ্ঞ ক্রিকেটার হিসেবে ব্যাটিং লাইনআপ অনেকাংশেই নির্ভর করে তার ওপর।

[৪] অথচ আসরের শুরুটা তিনি দারুণভাবে করেছিলেন। শেষ দিকের এমন বাজে পারফরম্যান্সের পরও আসরে তিনি ১৪ ম্যাচে প্রায় ৪৮ গড়ে তিনি ৬২৯ রান করেছেন। আসরের সর্বোচ্চ রান সংগ্রাহকও এই ইংলিশ ওপেনার।

[৫] বাটলার বলেন, আইপিএলে আমার ফর্ম নিয়ে আমি আনন্দিত, কিন্তু শেষ কয়েকটি ম্যাচ নিয়ে আমি কিছুটা হতাশ। প্রথমার্ধে (টুর্নামেন্টের) আমি আমার সেরা ক্রিকেট খেলেছিলাম। আমি এখনও অনেক আত্মবিশ্বাসী, প্লে অফে ভালো কিছু করতে পারবো।

[৬] এদিকে সদ্য প্রায়াত শেন ওয়ার্ন এক সময় রাজস্থানের হয়ে আইপিএল খেলেছেন। বাটলার মনে করেন, ওয়ার্নের আর্শীবাদ তার সঙ্গে আছে। তাছাড়া এই কিংবদন্তী স্বর্গ থেকে তার খেলা দেখেন বলে বিশ্বাস বাটলারের। - ক্রিকফ্রেঞ্চি, সম্পাদনা : এল আর বাদল

  • সর্বশেষ
  • জনপ্রিয়