শিরোনাম
◈ সিরিজ বোমা হামলার ১৭ বছর পূর্তিতে সারা দেশে আওয়ামী লীগ বিক্ষোভ করবে ◈ ১৭ বছরেও সিরিজ বোমা হামলার বিচার শেষ হয়নি ◈ কর্তৃপক্ষের আশ্বাস পেয়ে আন্দোলন প্রত্যাহার করলেন খুবি শিক্ষার্থীরা ◈ নর্থ সাউথ বিশ্ববিদ্যালয়ের ১২ সদস্যের ট্রাস্টি বোর্ড পুনর্গঠন ◈ কুয়াকাটায় অনির্দিষ্টকালের জন্য হোটেল-রেস্তোরাঁ বন্ধ ঘোষণা ◈ ছাত্রদের মারধর করায় ট্রেন অবরোধ, দুই সহকারী চেকার সাসপেন্ড ◈ দেশের মানুষ এখন অনেক শান্তিতে আছে : সমাজকল্যাণমন্ত্রী ◈ বঙ্গবন্ধুর জন্ম না হলে আমরা স্বাধীনতা পেতাম না: রণজিৎ কুমার রায় এমপি ◈ উত্তরায় গার্ডার পড়ে নিহত ৪ জনের দাফন জামালপুরে সম্পন্ন ◈ দিরাইয়ে বসতঘর থেকে যুবকের অর্ধগলিত লাশ উদ্ধার

প্রকাশিত : ২১ মে, ২০২২, ০৭:০২ বিকাল
আপডেট : ২১ মে, ২০২২, ০৭:০২ বিকাল

প্রতিবেদক : নিউজ ডেস্ক

প্রধানমন্ত্রীর উপহারের জমি পেলেন ফুটবলার আঁখি

ফুটবলার আঁখি

ঝুমুরী বিশ্বাস: [২] শনিবার বাংলাদেশ ফুটবল ফেডারেশনের সাধারণ সম্পাদক মো. আবু নাঈম সোহাগ এক সংবাদ সম্মেলনে বিষয়টি নিশ্চিত করেন। সে সময় আঁখি তার বাবার সঙ্গে বাফুফে কার্যালয়ে উপস্থিত ছিলেন। জমির দলিলে আঁখি স্বাক্ষর ও টিপসই দেন।

[৩] এ বিষয়ে সোহাগ বলেন, জাতীয় দলে আঁখির অসাধারণ অবদানের স্বীকৃতিস্বরূপ তার পরিবারের জন্য সিরাজগঞ্জের শাহজাদপুরে বাংলাদেশ সরকারের পক্ষ থেকে প্রধানমন্ত্রীর নির্দেশনাক্রমে তিন বছর আগে জমি দেয়া হয়েছিল। তখন যে জায়গা দেয়া হয়েছিল, তা নিয়ে বিভিন্ন জটিলতা সৃষ্টি হওয়াতে আঁখি তখন বিষয়টি বাফুফের সম্মানিত সভাপতিকে ও আমাদের মহিলা কমিটিকে জানায়।

[৪] এরপর তিনি বলেন, আমরা আঁখি খাতুনের পরিবারের জন্য উপযুক্ত জমি পেতে সিরাজগঞ্জ জেলা প্রশাসনের সঙ্গে যোগাযোগ করি। আগামীকাল তাদের দ্বারা আঁখির বাবার কাছে আট শতক জমি আনুষ্ঠানিকভাবে হস্তান্তর করা হবে। সম্পাদনা: এল আর বাদল।

  • সর্বশেষ