শিরোনাম
◈ আমি আওয়ামী লীগে ছিলাম, আছি ও থাকব: সোহেল তাজ ◈ রুশ তেল পরিশোধনের পর যুক্তরাষ্ট্রে রফতানি করছে ভারত, ক্ষুব্ধ যুক্তরাষ্ট্র ◈ মুক্তিযুদ্ধের পরাজিত অপশক্তির ষড়যন্ত্র থেমে থাকেনি: জয় ◈ চকবাজারে পলিথিন কারখানায় আগুন নিয়ন্ত্রণে ◈ টুঙ্গিপাড়ায় বঙ্গবন্ধুর সমাধিতে প্রধানমন্ত্রীর শ্রদ্ধা ◈ মডার্না-অ্যাস্ট্রাজেনেকা গ্রহীতারা দ্বিতীয় ডোজে পাবেন ফাইজার ◈ শ্বাসরোধ করেই সেই শিক্ষিকার মৃত্যু ◈ বঙ্গবন্ধুর খুনিদের দেশে ফেরত আনতে কাজ করছে সরকার: পররাষ্ট্র প্রতিমন্ত্রী ◈ বঙ্গবন্ধু হত্যার প্রধান সুবিধাভোগী জিয়া: তথ্যমন্ত্রী ◈ জাতির পিতার স্বপ্ন পূরণ করছেন শেখ হাসিনা: ওবায়দুল কাদের

প্রকাশিত : ২১ মে, ২০২২, ০৫:১৯ বিকাল
আপডেট : ২১ মে, ২০২২, ০৫:১৯ বিকাল

প্রতিবেদক : নিউজ ডেস্ক

ওয়েস্ট ইন্ডিজে টেস্ট খেলতে মুস্তাফিজকে বিসিবির চিঠি

মুস্তাফিজ

নিজস্ব প্রতিবেদক: [২] তাসকিন আহমেদ ও শরিফুল ইসলাম চোটের কারণে দলে নেই। ওয়েস্ট ইন্ডিজের বিপক্ষে আসন্ন টেস্ট সিরিজে পেস আক্রমণ নিয়ে তাই বেশ দুশ্চিন্তায় বাংলাদেশ দল। লাল বলের চুক্তিতে না থাকলেও তাই দলের সংকটকালে মুস্তাফিজুর রহমানকে চায় টিম ম্যানেজমেন্ট। এই বাঁহাতি পেসারের কাছে সে অনুযায়ী একটি চিঠিও পাঠানো হয়েছে।

[৩] টেস্ট খেলতে অনাগ্রহী মুস্তাফিজ বিসিবির সঙ্গে কেবল ওয়ানডে ও টি-টোয়েন্টির চুক্তিতে আছেন। দক্ষিণ আফ্রিকায় ওয়ানডে সিরিজ শেষ করেই তিনি যোগ দেন আইপিএলে। লাল বলের ক্রিকেটে না থাকায় বিসিবির কাছ থেকে অনুমিতভাবে পুরো আইপিএল খেলারই ছাড়পত্র পান।

[৪] ঘরের মাঠে বাংলাদেশ শ্রীলঙ্কা সিরিজ খেললেও মুস্তাফিজ দিল্লি ক্যাপিটালসের হয়ে ব্যস্ত আছেন আইপিএলে। তবে এই সময়ে তার টেস্ট খেলা- না খেলা নিয়ে চলে অনেক আলোচনা। বিসিবি সভাপতি নাজমুল হাসানও জানান, দলের প্রয়োজনে তাকে টেস্টে খেলতে হবে। সম্প্রতি একাধিক পেসার চোটে পড়ায় মুস্তাফিজকে টেস্টে ফেরানোর আলোচনা গতি পায়। - সম্পাদনা: এল আর বাদল। 
 

  • সর্বশেষ