শিরোনাম
◈ হেনোলাক্স গ্রুপের মালিক ও তার স্ত্রীর বিরুদ্ধে মামলা ◈ ‘কুমিল্লা সিটি নির্বাচনে রাঘব বোয়ালদের ক্ষেত্রে ইসি আইন প্রয়োগ করতে ব্যর্থ হয়েছে’ ◈ স্বেচ্ছাসেবক লীগ নেতার দুই হাতের রগ কর্তন ◈ ‘শিগগিরই সরকারের দুর্নীতির তথ্য তুলে ধরবে বিএনপি’ ◈ বিদ্যুৎ উৎপাদনে বড় অংকের ভর্তুকি দিচ্ছে সরকার, ব্যবহারে সাশ্রয়ী হতে হবে: প্রধানমন্ত্রী ◈ শপথ নিলেন কুমিল্লা সিটি নবনির্বাচিত মেয়র ও কাউন্সিলররা ◈ কোরবানির পশুর চামড়ার দাম নির্ধারণ ◈ নাইকো মামলায় খালেদার অভিযোগ গঠনের শুনানি পেছালো ◈ ‘গাজী আনিসের শরীরে আগুন ঘটনায় দায়ীদের বিরুদ্ধে ব্যবস্থা নেওয়া হবে’ ◈ ‘নূপুর শর্মাকে গ্রেফতার করা উচিত, কারণ উনি আগুন নিয়ে খেলতে পারেন না’, বললেন মমতা

প্রকাশিত : ২১ মে, ২০২২, ০৫:৫১ সকাল
আপডেট : ২১ মে, ২০২২, ০৪:০২ দুপুর

প্রতিবেদক : নিউজ ডেস্ক

হজ্জে যাবেন মুশফিক, যাবেন না ওয়েস্ট ইন্ডিজ সফরে

মুশফিকুর রহিম

মাকসুদ রহমান: [২] জুলাই মাসে অনুষ্ঠিত পবিত্র হজ্জ পালন করতে সৌদি আরব যাবেন বাংলাদেশ দলের সিনিয়র ক্রিকেটার মুশফিকুর রহিম। সে জন্য ছুটি চেয়ে বাংলাদেশ ক্রিকেট বোর্ডের (বিসিবি) কাছে ছুটি চেয়ে চিঠি দিয়েছেন এই ব্যাটার। বিসিবির একটি সূত্রে বরাত দিয়ে প্রথম আলো জানিয়েছে, হজ পালনের জন্য মুশফিককে ছুটিও দিয়েছে বিসিবি।

[৩] দ্বিপাক্ষিক সিরিজ খেলতে বাংলাদেশ দল ওয়েস্ট ইন্ডিজে যাবে ৫ জুন। ১৬ জুন অ্যান্টিগা টেস্ট দিয়ে মাঠে গড়াবে সিরিজ। সফরে ২টি টেস্ট তিনটি ওয়ানডে এবং ৩টি টি-টোয়েন্টি খেলবে ওয়েস্ট ইন্ডিজ-বাংলাদেশ।

[৪] স্পষ্টত হজের অনুষ্ঠানিকতা শুরু হবে ৪ জুলাইয়ের পর। সে ক্ষেত্রে ১৬ জুন অ্যান্টিগা ও ২৪ জুন সেন্ট লুসিয়ায় শুরু হতে যাওয়া টেস্টে খেলতে পারতেন মুশফিক কিন্তু টেস্ট সিরিজে মুশফিক কেন খেলবেন না সে বিষয়ে কিছুই জানা যায়নি।

  • সর্বশেষ
  • জনপ্রিয়