শিরোনাম
◈ ১৭ বছরেও সিরিজ বোমা হামলার বিচার শেষ হয়নি ◈ কর্তৃপক্ষের আশ্বাস পেয়ে আন্দোলন প্রত্যাহার করলেন খুবি শিক্ষার্থীরা ◈ নর্থ সাউথ বিশ্ববিদ্যালয়ের ১২ সদস্যের ট্রাস্টি বোর্ড পুনর্গঠন ◈ কুয়াকাটায় অনির্দিষ্টকালের জন্য হোটেল-রেস্তোরাঁ বন্ধ ঘোষণা ◈ ছাত্রদের মারধর করায় ট্রেন অবরোধ, দুই সহকারী চেকার সাসপেন্ড ◈ দেশের মানুষ এখন অনেক শান্তিতে আছে : সমাজকল্যাণমন্ত্রী ◈ বঙ্গবন্ধুর জন্ম না হলে আমরা স্বাধীনতা পেতাম না: রণজিৎ কুমার রায় এমপি ◈ উত্তরায় গার্ডার পড়ে নিহত ৪ জনের দাফন জামালপুরে সম্পন্ন ◈ দিরাইয়ে বসতঘর থেকে যুবকের অর্ধগলিত লাশ উদ্ধার ◈ ইউক্রেন যুদ্ধে মার্কিন অস্ত্রের কোনো প্রভাব পড়েনি: রাশিয়া  

প্রকাশিত : ২০ মে, ২০২২, ০৫:৩৩ বিকাল
আপডেট : ২০ মে, ২০২২, ০৫:৩৩ বিকাল

প্রতিবেদক : নিউজ ডেস্ক

শ্রদ্ধা জানাতে এসে কথাও বলা যাবে ম্যারাডোনার সাথে

ম্যারাডোনা

স্পোর্টস ডেস্ক: [২] প্রয়াত কিংবদন্তি দিয়েগো ম্যারাডোনাকে শ্রদ্ধা জানানোর জন্য তৈরি করা হয়েছে ট্যাঙ্গো ডি ১০ এস নামের একটি উড়োজাহাজ। আসছে ২৫ মে আর্জেন্টিনার ক্যাস্টেলার শহরের মরন বিমানবন্দরে এটি প্রদর্শন করা হবে।

[৩] যারা উপস্থিত থাকবেন তারা এক অদ্ভুত স্মৃতিময় এবং অনন্য অভিজ্ঞতার মুখোমুখি হবেন। উপস্থিত সকলে একটা বুথে রেকর্ডের মাধ্যমে ম্যারাডোনার স্বর্গলাভের প্রত্যাশায় বার্তা দিতে পারবেন। কৃত্রিম বুদ্ধিমত্তা প্রযুক্তির মাধ্যমে অডিও এবং ভিডিওসহ তারা ম্যারাডোনার সঙ্গে কথা বলতে এবং প্রশ্ন করতে পারবেন। এ সময় উপস্থিত সকলের মনে হবে তারা একটি হলোগ্রামের মাধ্যমে কথা বলছেন।

[৪] ১৯৮৬ সালে মেক্সিকো আসরে ম্যারাডোনার বিশ্বকাপ ট্রফিতে চুম্বনের ছবি দিয়ে উড়োজাহাজটি মোড়ানো হয়েছে। সামনের অংশে হ্যান্ড অফ গড গোল আরেকটি ছবি ব্যবহার করা হয়েছে। পেছনে আর্জেন্টাইন গ্রেটের একটি বিশাল স্বাক্ষর রয়েছে। চ্যানেল আই 

[৫] উড়োজাহাজ প্রদর্শনী অনুষ্ঠানে ক্রীড়া, শিল্প ব্যবসাহিক জগতের বেশকিছু ব্যক্তিত্ব উপস্থিত থাকবেন। অনুষ্ঠান উপস্থাপনা করবেন আর্জেন্টিনা জাতীয় দলের সাবেক ডিফেন্ডার হুয়ান পাবলো সরিন।  অনুষ্ঠানে আর্জেন্টিনার রক ব্যান্ড রেটোনস প্যারানোইকোসের গায়ক জুয়ানসে প্যারা সিমপ্রে দিয়েগো চিরন্তন দিয়েগো গানটি পরিবেশন করবেন। প্রতীকী গান মে দাস কাদা দিয়া মাস পরিবেশন করবেন আর্জেন্টাইন অভিনেত্রী ভ্যালেরিয়া লিঞ্চ। সম্পাদনা: এল আর বাদল।

  • সর্বশেষ