শিরোনাম
◈ কর্তৃপক্ষের আশ্বাস পেয়ে আন্দোলন প্রত্যাহার করলেন খুবি শিক্ষার্থীরা ◈ নর্থ সাউথ বিশ্ববিদ্যালয়ের ১২ সদস্যের ট্রাস্টি বোর্ড পুনর্গঠন ◈ কুয়াকাটায় অনির্দিষ্টকালের জন্য হোটেল-রেস্তোরাঁ বন্ধ ঘোষণা ◈ ছাত্রদের মারধর করায় ট্রেন অবরোধ, দুই সহকারী চেকার সাসপেন্ড ◈ দেশের মানুষ এখন অনেক শান্তিতে আছে : সমাজকল্যাণমন্ত্রী ◈ বঙ্গবন্ধুর জন্ম না হলে আমরা স্বাধীনতা পেতাম না: রণজিৎ কুমার রায় এমপি ◈ উত্তরায় গার্ডার পড়ে নিহত ৪ জনের দাফন জামালপুরে সম্পন্ন ◈ দিরাইয়ে বসতঘর থেকে যুবকের অর্ধগলিত লাশ উদ্ধার ◈ ইউক্রেন যুদ্ধে মার্কিন অস্ত্রের কোনো প্রভাব পড়েনি: রাশিয়া   ◈ বৃহস্পতিবার থেকে চীনে ফ্লাইট শুরু করবে বিমান

প্রকাশিত : ২০ মে, ২০২২, ০৫:১৮ বিকাল
আপডেট : ২০ মে, ২০২২, ০৫:২৭ বিকাল

প্রতিবেদক : নিউজ ডেস্ক

পাকিস্তানর অধিনায়ক বাবার আজমকে সতর্ক করলো পিসিবি

পিসিবি

ঝুমুরী বিশ্বাস: [২] লাহোরে পিসিবির হাইপারফরম্যান্স সেন্টারে বাবরের ছোট ভাই সাফির আজমের অনুশীলনের ছবি ভাইরাল হওয়ার পর এই সতর্কবার্তা দেওয়া হয়েছে তাকে। পাকিস্তান ক্রিকেট বোর্ডের নিয়মানুযায়ী, হাইপারফরম্যান্স সেন্টারে জাতীয় দল, প্রথম শ্রেণী ও জুনিয়র ক্রিকেটাররা শুধু কর্তৃপক্ষের অনুমতি সাপেক্ষে সেখানে অনুশীলন করতে পারবেন সেখানকার স্টাফদের সেবা নিতে পারবেন।

[৩] কয়েকদিন আগে বাবর আজমের সঙ্গে তার ভাই সাফির সেখানে যান এবং অনুশীলনও করেন। সামাজিক যোগাযোগ মাধ্যমে ভাইরাল হওয়া ছবিতে দেখা যায়, সাফির ব্যাটিং করছেন তাকে বোলিং করছেন পাকিস্তান পেসার শাহনেওয়াজ দাহানি। 

[৪] ছবি ভাইরাল হওয়ার পর বাবর আজম এবং পিসিবি সামাজিক যোগাযোগ মাধ্যমে সমালোচনার শিকার হয়। হাইপারফরম্যান্স সেন্টারে আত্মীয়-স্বজন, বন্ধুবান্ধবদের নিয়ে আসার অনুমতি না থাকার পরেও ভাইকে নিয়ে আসায় সমালোচনার মুখে পড়েছেন পাকিস্তান অধিনায়ক বাবর। ক্রিকেট পাকিস্তান, সম্পাদনা: এল আর বাদল।

  • সর্বশেষ