শিরোনাম

প্রকাশিত : ১৯ মে, ২০২২, ০৫:৪৬ বিকাল
আপডেট : ১৯ মে, ২০২২, ০৫:৪৬ বিকাল

প্রতিবেদক : নিউজ ডেস্ক

ম্যানসিটির বিপক্ষে ফেরা ছিল সবচেয়ে কঠিন: লুকা মদ্রিচ 

ঝুমুরী বিশ্বাস: [২] লুকা মদ্রিচ বয়স যত বাড়ছে, তত যেন বাড়ছে তার কার্যকরিতা। উপহার দিচ্ছেন জাদুকরী মুহূর্ত। চ্যাম্পিয়ন্স লিগের নক আউট পর্বে রিয়াল মাদ্রিদের দুর্দান্ত সব প্রত্যাবর্তনের গল্পের নায়কদের একজন তিনি।

[৩] স্প্যানিশ ক্রীড়া পত্রিকা মার্কা তাকে দেখছে কিংবদন্তিদের মাঝে, দিয়েছে দ্য মার্কা লিয়েন্দা পুরস্কার। সেখানেই এই ক্রোয়েশিয়ার মিডফিল্ডার বলেন চ্যাম্পিয়ন্স লিগের চলতি আসরে রোমাঞ্চকর সব ফিরে আসার গল্প নিয়ে। -বিডিনিউজ

[৪] সবচেয়ে কঠিন ছিল ম্যানচেস্টার সিটির বিপক্ষে। তখন প্রায় কোনো সময়ই বাকি ছিল না। তবে দল ও সমর্থকরা শেষ পর্যন্ত বিশ্বাস রেখেছিল, কারণ এটা এই ক্লাবের ডিএনএ-এর অংশ। সিটির বিপক্ষে চ্যাম্পিয়ন্স লিগের সেমি-ফাইনালের ফিরতি লেগে দুই ম্যাচ মিলিয়ে ৮৯তম মিনিটে ২ গোলে পিছিয়ে ছিল রিয়াল। ১ মিনিটের মধ্যে রদ্রিগোর দুই গোলে ফেরে সমতা। পরে অতিরিক্ত সময়ে করিম বেনজেমার গোলে ফাইনালে পৌঁছায় রিয়াল।

[৫] শেষ ষোলোর লড়াইয়ে পিএসজির মাঠে ১-০ গোলে হারে রিয়াল। পরে ঘরের মাঠেও গোল হজম করে পিছিয়ে যায় ২-০ গোলে। দ্বিতীয়ার্ধে বেনজেমার হ্যাটট্রিকে ফ্রান্সের দলটিকে বিদায় করে টিকে থাকে রিয়াল। 

 

  • সর্বশেষ
  • জনপ্রিয়