শিরোনাম
◈ ‘শিগগিরই সরকারের দুর্নীতির তথ্য তুলে ধরবে বিএনপি’ ◈ বিদ্যুৎ উৎপাদনে বড় অংকের ভর্তুকি দিচ্ছে সরকার, ব্যবহারে সাশ্রয়ী হতে হবে: প্রধানমন্ত্রী ◈ শপথ নিলেন কুমিল্লা সিটি নবনির্বাচিত মেয়র ও কাউন্সিলররা ◈ কোরবানির পশুর চামড়ার দাম নির্ধারণ ◈ নাইকো মামলায় খালেদার অভিযোগ গঠনের শুনানি পেছালো ◈ ‘গাজী আনিসের শরীরে আগুন ঘটনায় দায়ীদের বিরুদ্ধে ব্যবস্থা নেওয়া হবে’ ◈ ‘নূপুর শর্মাকে গ্রেফতার করা উচিত, কারণ উনি আগুন নিয়ে খেলতে পারেন না’, বললেন মমতা ◈ মোহাম্মদপুরে গ্যাস লিকেজ থেকে বিস্ফোরণে মা ও ছেলে দগ্ধ ◈ চীনে ঘূর্ণিঝড়ে বিধ্বস্ত জাহাজ, ১২ জনের প্রাণহানি ◈ যুক্তরাষ্ট্রে স্বাধীনতা দিবসের প্যারেডে বন্দুক হামলা, নিহত ৬

প্রকাশিত : ১৭ মে, ২০২২, ১১:০৫ দুপুর
আপডেট : ১৭ মে, ২০২২, ১১:০৫ দুপুর

প্রতিবেদক : নিউজ ডেস্ক

জুভেন্টাসকে কেঁদে বিদায় জানালেন দিবালা

মাকসুদ রহমান: [২] সেরি’আতে চলতি মৌসুমে আরো একটি ম্যাচ বাকি থাকতেই একই খেলায় দলের দুই অভিজ্ঞ ও তারকা ফুটবলার কিয়েল্লিনি ও দিবালাকে ঘরের মাঠ থেকে শেষ বিদায় জানিয়েছে জুভেন্টাস। 

[৩] চলতি মৌসুমে জুভেন্টাসের শেষ ম্যাচটি ফিওরেন্টিনার বিপক্ষে তাদেরই মাঠে খেলতে হবে। সে হিসেবে ঘরের মাঠে শেষ ম্যাচটি খেলতে নেমে কেঁদে ফেলেন জুভেন্টাসের আর্জেন্টাইন তারকা ফুটবলার দিবালা। অপরদিকে দলটির হয়ে ১৭ মৌসুমে খেলা জর্জো কিয়েল্লিনিকেও ঘরের মাঠ থেকে বিদায় সম্মাননা জানায় ক্লাবটি। তবে লাজিওর বিপক্ষে ম্যাচটিতে জিতার থাকার সম্ভাবনা জাগিয়েও শেষ মূহুর্তে গোল খেয়ে জয় বঞ্চিত হয় জুভেন্টাস।

[৪] ২০০৪ সালে জুভেন্টাসে যোগ দিওয়ার পর দলটির জার্সি গায়ে ৫৫৯ ম্যাচ খেলেন দলটির বর্তমান অধিনায়ক কিয়েল্লিনি। ২০১৫ সালে জুভেন্টাসে যোগ দেন দিবালা। ২৯১টি ম্যাচ খেলে ১১৫টি গোল করেন এই ফরোয়ার্ড।

  • সর্বশেষ
  • জনপ্রিয়