শিরোনাম
◈ বঙ্গবন্ধু কূটনৈতিক উৎকর্ষ পদক পেলেন লায়লা হোসেন ও ইতো নাওকি ◈ রোহিঙ্গা প্রত্যাবাসনে আরো সক্রিয় হতে আন্তর্জাতিক সম্প্রদায়ের প্রতি আহ্বান প্রধানমন্ত্রীর ◈ লজ্জা থাকলে বিএনপি লোডশেডিং নিয়ে বলতো না: ওবায়দুল কাদের ◈ ৫ দিন পর সাংবাদিক রুবেলের মরদেহ উদ্ধার ◈ চাপের মুখে দলের প্রধান হিসেবে বরিস জনসনের পদত্যাগের ঘোষণা ◈ সেপ্টেম্বরের আগে বিদ্যুৎ সংকট কাটছে না, সকলকে সাশ্রয়ী হতে হবে ◈ ২৭টি গরু নিয়ে ডুবল ট্রলার, ৬ গরুর মৃত্যু ◈ যৌক্তিক কারণ দেখালে মোটরসাইকেলে বাধা দেবে না পুলিশ ◈ পি কে হালদারসহ ১৪ জনের বিরুদ্ধে অভিযোগ গঠনের শুনানি ১৬ আগস্ট ◈ ১৭ বছর পর এই প্রথম ঈদে ছবি মুক্তি পাচ্ছে না শাকিব খানের

প্রকাশিত : ১৫ মে, ২০২২, ১০:৫৮ দুপুর
আপডেট : ১৫ মে, ২০২২, ০৪:৪৭ দুপুর

প্রতিবেদক : নিউজ ডেস্ক

সাকিবের আঘাতে শ্রীলংকার চতুর্থ উইকেট পতন 

শ্রীলংকা

স্পোর্টস ডেস্ক: [২] তৃতীয় সেশনের প্রথম বলেই তাইজুলের বলে নাঈম হাসানের তালুবন্দী হয়ে ফেরেন কুশাল মেন্ডিস। সেশনের দশম ওভারে ধনাঞ্জয়া ডি সিলভকে ব্যক্তিগত ৬ রানে সাকিব ফেরালে ১৮৩ রানে চতুর্থ উইকেটের পতন ঘটে শ্রীলংকার। ৭৩ রানে ব্যাট করছেন অ্যাঞ্জেলো ম্যাথুস।

[৩] এর আগে সকালে টস জিতে প্রথমে ব্যাটিংয়ে নেমে ইনিংসের অষ্টম ওভারেই করুনারত্নের উইকেট হারায় শ্রীলংকা। বাংলাদেশের ডানহাতি স্পিনার নাইম হাসানের বলে লেগ বিফোরের ফাঁদে পরেন দিমুথ করুনারত্নে। পরে মধ্যাহ্ন ভোজের বিরতির শুরু মিনিট দশেক আগে নিজের ওশাদা ফার্নান্দোকে নিজের দ্বিতীয় শিকারে পরিণত করেন নাঈম। ২ উইকেটে ৭৩ রান নিয়ে প্রথমার্ধ শেষ করে শ্রীলংকা।

[৪] দ্বিতীয় সেশনেটা শ্রীলংকা নিজেদের করে নেয় কুশাল মেন্ডিস ও অ্যাঞ্জেলো ম্যাথুসের অর্ধশতকের সুবাদে। এই সেশনে ৩২ ওভার ব্যাট করে বিনা উইকেটে ৮৫ রান সংগ্রহ করে লংকানরা। ফলে ২ উইকেটে ১৫৮ রান নিয়ে চা পানের বিরতিতে যায় শ্রীলংকা।

  • সর্বশেষ