শিরোনাম

প্রকাশিত : ০৬ আগস্ট, ২০২২, ০৩:৪৩ দুপুর
আপডেট : ০৬ আগস্ট, ২০২২, ০৩:৪৩ দুপুর

প্রতিবেদক : নিউজ ডেস্ক

ওয়ানডে সিরিজের মাঝে টাইগার স্কোয়াডে নাঈম ও ইবাদত

নাঈম শেখ ও ইবাদত হোসেন

মাকসুদ রহমান: টি-টোয়েন্টি সিরিজের পর হার দিয়েই স্বাগতিক জিম্বাবুয়ের বিপক্ষে ওয়ানডে সিরিজ শুরু করেছে বাংলাদেশ। সাথে দলে আছে ইনজুরি সমস্যা। সিরিজ থেকে ছিটকে গেছেন উইকেটরক্ষক ওপেনিং ব্যাটার লিটন কুমার দাস। সাথে শঙ্কায় আছে সিরিজ বাকি ম্যাচ দুইটিতে শরিফুলের খেলা নিয়েও।

তাদের সংকট কাটাতে তিন ম্যাচ সিরিজের প্রথম ম্যাচের পর টাইগার স্কোয়াডে যোগ দিচ্ছেন ব্যাটার নাঈম শেখ ও পেসার ইবাদত হোসেন চৌধুরি। জিম্বাবুয়ের বিপক্ষে সিরিজের দ্বিতীয় ও তৃতীয় ওয়ানডেতে টাইগারদের একাদশে দেখা যেতে পারে নাঈম ও ইবাদতকে। 

শুক্রবার সিরিজের প্রথম ওয়ানডেতে টস হেরে ব্যাটিংয়ে নামা বাংলাদেশের ওপেনিংয়ে খেলতে নেমে ৮৯ বলে ৮১ রান করার পর পায়ের ইনজুরিতে মাঠ ছাড়েন লিটন। এতে তিন থেকে চার সপ্তাহের জন্য মাঠের বাহিরে ছিটকে যান তিনি।

ইনজুরির জন্য এই উইকেটরক্ষক ব্যাটারকে কত দিন মাঠের বাহিরে থাকতে হবে সেই বিষয়ে এখনো নিশ্চিত ভাবে কোন কিছু জানানো হয়নি। তবে জানা গেছে গ্রেড টু মাসল স্ট্রেইনের কারণে তাকে তিন থেকে চার সপ্তাহ মাঠের বাহিরে থাকতে হতে পারে। 

অন্যদিকে, সিরিজের বাকি দুই খেলায় শরিফুলের মাঠে নামা নিয়েও আছে সংশয়। সিরিজের প্রথম ওয়ানডেতে ৮ ওভার ৪ বল করার পর ইনজুরিতে পড়েন তিনি, স্ট্রেচারে করে মাঠ ছাড়তে হয় এই পেসারকে। টিমের সাথে যোগ দিতে আজ (শনিবার) রাত সাড়ে ৮টায় জিম্বাবুয়ের উদ্দেশ্যে দেশ ছাড়বেন নাঈম ও ইবাদত।

দ্বিতীয় ওয়ানডের আগেই বাংলাদেশ একাদশে তাদের উভয়ের যোগ দেওয়ার কথা রয়েছে। আর মুশফিক হালকা চোট পেলেও সুস্থ আছেন তিনি। সব কিছু ঠিক থাকলে জিম্বাবুয়ের বিপক্ষে দ্বিতীয় ও তৃতীয় ওয়ানডেতে তাকে দেখা যাবে টাইগার একাদশে।

  • সর্বশেষ
  • জনপ্রিয়