শিরোনাম

প্রকাশিত : ০৬ আগস্ট, ২০২২, ০৮:৩১ সকাল
আপডেট : ০৬ আগস্ট, ২০২২, ০৮:৩১ সকাল

প্রতিবেদক : নিউজ ডেস্ক

ভবিষ্যদ্বাণী সাবেক কোচ শ্রীধরের

‘টি-টোয়েন্টি বিশ্বকাপে সুযোগ পাবেন ভারতের তিন পেস বোলার’

কোচ শ্রীধর

স্পোর্টস ডেস্ক : ভারতের সাবেক ফিল্ডিং কোচ আর শ্রীধরের সাহসী ভবিষ্যদ্বাণী। শ্রীধর জানালেন জসপ্রীত বুমরাহ,আর্শদীপ সিং,ভুবনেশ্বর কুমার, মহম্মদ শামি, হার্ষাল প্যাটেল, আভেশ খানের মধ্যে কোন তিন পেসার টি-টোয়েন্টি বিশ্বকাপে খেলার সুযোগ পাবেন।

বিশ্বকাপ ২০২১ থেকে টিম ইন্ডিয়াতে মোট ১১ জন ফাস্ট বোলার উঠে এসেছেন। তবে তাদের মধ্যে এই সময়ে হার্ষাল প্যাটেল, আভেশ খান এবং আর্শদীপ সিংও তাদের পারফরমেন্স দিয়ে সকলে মুগ্ধ করেছেন। ইন্ডিয়ান প্রিমিয়ার লিগে (আইপিএল) দুর্দান্ত পারফরম্যান্সের ভিত্তিতে তিনজনই টিম ইন্ডিয়াতে জায়গা করে নিয়েছেন। তবে শুধু জায়গাই করেননি, সুযোগ পেলে নিজেদের প্রমাণও করেছেন এই তিন বোলার।

এছাড়া সিনিয়র ফাস্ট বোলার জসপ্রীত বুমরাহ, ভুবনেশ্বর কুমারকেও ভালো ছন্দে দেখা গিয়েছে। মহম্মদ শামি এই সময়ের মধ্যে অনেকগুলি আন্তর্জাতিক টি-টোয়েন্টি ম্যাচ খেলার সুযোগ পাননি। এখন প্রশ্ন হল আসন্ন টি- টোয়েন্টি বিশ্বকাপে ভারতীয় দলে কোন কোন পেস বোলারকে খেলতে দেখা যাবে? ভারতীয় পেস আক্রমণ নিয়ে সাহসী ভবিষ্যদ্বাণী করেছেন টিম ইন্ডিয়ার প্রাক্তন ফিল্ডিং কোচ আর শ্রীধর।

ক্রিকেট ডটকম থেকে প্রশ্ন করা হয়েছিল, ২০২২ সালের টি-টোয়েন্টি বিশ্বকাপে ভারতীয় পেস আক্রমণে কাদের দেখা যাবে? সেই প্রশ্নের উত্তরে শ্রীধর বলেছিলেন, আমার মনে হয় আমাদের সঙ্গে অনেক সমস্যা আছে, তাই না? দেখুন, আমি খুব সহজভাবে বলব, আমার মনে হয় আমাদের শীর্ষ তিন বোলার হবেন জসপ্রীত বুমরাহ, ভুবনেশ্বর কুমার এবং মহম্মদ শামি।

কারণ এই তিনজন বোলার হলে আপনি ধনী। আপনি একজন নতুন বল বোলার পেয়েছেন এবং আপনি ডেথ ওভার বিশেষজ্ঞ পেয়েছেন। ফিটনেস নিয়ে কথা বললে,ভুবি তার সেরা ফর্মে রয়েছেন।

শ্রীধর আরও বলেছেন, এবং আমাদের শামি আছে,যিনি প্রতিপক্ষের ব্যাটসম্যানদের বিরুদ্ধে নতুন বলে দারুণ লড়াই করেন। তাই আপনার কাছে ভুবি,শামি ছাড়াও পঞ্চম ও ষষ্ঠ বোলার হিসেবে আছেন রবীন্দ্র জাদেজা ও হার্দিক পান্ডিয়া। বিশ্বকাপের কথা উঠলে দলে এমন খেলোয়াড় দরকার। আজকাল, সম্পাদনা : এল আর বাদল
 

  • সর্বশেষ
  • জনপ্রিয়