শিরোনাম

প্রকাশিত : ০৫ আগস্ট, ২০২২, ০৫:২৩ বিকাল
আপডেট : ০৫ আগস্ট, ২০২২, ০৫:২৩ বিকাল

প্রতিবেদক : নিউজ ডেস্ক

ভারতের সাবেক ক্রিকেটারের ছেলে ডাক পেলেন ইংল্যান্ড দলে

আরপি সিং ও হ্যারি সিং

স্পোর্টস ডেস্ক: ভারতের হয়ে রুদ্র প্রতাপ সিং বা আরপি সিং নিজেকে তেমন উচ্চতায় নিয়ে জেতে পারেননি। ভারতের জাতীয় ক্রিকেট দলের হয়ে ১৪টি টেস্ট, ৫৮টি ওয়ানডে ও ১০টি টি-টোয়েন্টি খেলেছেন। সেই আরপি সিংয়ের ছেলেই কিনা এবার ডাক পেলেন ইংল্যান্ডের অনূর্ধ্ব-১৯ দলে। সময়টিভি অনলাইন

আরপি সিংয়ের ছেলে হ্যারি সিং ল্যাঙ্কাশায়ারের দ্বিতীয় দলের হয়ে খেলেন। সাম্প্রতি হ্যারি ডাক পেয়েছেন ইংল্যান্ড অনূর্ধ্ব-১৯ দলে। শ্রীলঙ্কায় সফর করতে যাচ্ছে ইংল্যান্ড। আসন্ন এই সফরেই ইংল্যান্ড যুব দলের হয়ে অভিষেকও হতে পারে হ্যারির।

ছেলে ইংল্যান্ড যুব দলে ডাক পাওয়ায় আনন্দিত রুদ্র প্রতাপ। তিনি বলেন, কয়েক দিন আগে আমরা ইসিবি থেকে ফোন পাই যে শ্রীলঙ্কা অনূর্ধ্ব-১৯ দলের বিপক্ষে হ্যারিকে ইংল্যান্ড অনূর্ধ্ব-১৯ দলে ডাকা হয়েছে।

তবে এটা কেবল শুরু। রুদ্র জানেন, সামনে তার ছেলের জন্য কঠিন চ্যালেঞ্জ অপেক্ষা করছে। আরপি সিং বলেন, ব্যাপারটা সহজ নয়। (ইংল্যান্ডের হয়ে শীর্ষ পর্যায়ে আন্তর্জাতিক ক্রিকেট খেলতে হলে) আপনার কিছুটা ভাগ্য লাগবে। আর লাগবে প্রচুর রান।

হ্যারি আট বছর বয়স থেকে ক্রিকেট খেলছেন। রুদ্র প্রতাপ জানিয়েছেন, তার ছেলে ফুটবলটাও ভালোই খেলতেন। কিন্তু বড় হওয়ার সঙ্গে ক্রিকেটে আগ্রহ বাড়তে থাকায় তাকে ক্রিকেটার হওয়ার পরামর্শ দেয় পরিবার। প্রথমে হ্যারি সিং একজন ফাস্ট বোলিং অলরাউন্ডার ছিল। তবে বাবার উপদেশে পরে ওপেনিং ব্যাটিং করার পাশাপাশি অফ স্পিন বোলিং করে সে। 

এদিকে রুদ্র প্রতাপের মেয়েও ল্যাঙ্কাশায়ার অনূর্ধ্ব-১৯ দলে খেলেছেন। কিন্তু চিকিৎসাবিজ্ঞানে ক্যারিয়ার গড়তে পরে ক্রিকেট ছেড়ে দিয়েছেন তার মেয়ে। সম্পাদনা: মাকসুদ রহমান

  • সর্বশেষ
  • জনপ্রিয়