শিরোনাম

প্রকাশিত : ০৫ আগস্ট, ২০২২, ০১:৫৮ দুপুর
আপডেট : ০৫ আগস্ট, ২০২২, ০১:৫৮ দুপুর

প্রতিবেদক : নিউজ ডেস্ক

ওয়েস্ট ইন্ডিজের পেস তাণ্ডবে বাংলাদেশ এ’ দলের এলোমেলো ব্যাটিং

ওয়েস্ট ইন্ডিজ- বাংলাদেশ এ’ দলের ব্যাটিং

স্পোর্টস ডেস্ক : সেন্ট লুসিয়ার ড্যারেন স্যামি ক্রিকেট গ্রাউন্ডে ব্যাটিং করতে নেমে শুরুতেই মাহমুদুল হাসান জয়কে হারায় বাংলাদেশ। মার্কুইনো মাইন্ডলির বলে তারই হাতে ক্যাচ দিয়ে ফেরেন জয়। ১৩ বলে কোনো রান করতে না পেরে আউট হন তরুণ এই ওপেনার। জয় ফেরার পর প্রতিরোধ গড়ার চেষ্টা করেন সাদমান ইসলাম ও সাইফ হাসান। তবে তাদের জুটিকে দীর্ঘস্থায়ী হতে দেননি মার্কুইনো।

জয়ের পর সাইফকেও ফেরান ডানহাতি এই পেসার। মার্কুইনোর গুড লেংথ ডেলিভারিতে উইকেটের পেছনে ক্যাচ দিয়ে সাজঘরে ফেরেন সাইফ। চারটি চারের সাহায্যে ৩১ বলে ২০ রান করেছেন ডানহাতি এই ব্যাটার। দ্রুতই ফেরেন ফজলে মাহমুদ রাব্বি। ৬ বলে ১ রান করে মার্কুইনোর বলে আউট হয়েছেন বাঁহাতি এই ব্যাটার।

রাব্বি ফেরার পর আউট হয়েছেন সাদমানও। জাস্টিন গ্রিভসের অফ স্টাম্পের বাইরের বল তাড়া করতে গিয়ে স্লিপে ক্যাচ দিয়ে ফেরেন বাঁহাতি এই ব্যাটার। সাজঘরে ফেরার আগে ৪৬ বলে ১৭ রান করেছেন সাদমান।  বাঁহাতি এই ব্যাটারের দ্রæতই আউট হয়েছেন জাকির হাসান।

জাস্টিনের মিডল স্টাম্পের বলের লাইন মিস করে বোল্ড হন বাঁহাতি এই ব্যাটার। ৬ বলে ৭ রান করে সাজঘরে ফেরেন জাকির। এদিকে ১৫ রানের সময় জীবন পান মিঠুন। জাস্টিনের অফ স্টাম্পের বাইরের বল তাড়া করতে গিয়ে উইকেটকিপারের গ্লাভসে ক্যাচ দিয়েছিলেন বাংলাদেশের অধিনায়ক। তবে কিপার ক্যাচটি লুফে নিতে না পারায় বেঁচে যান মিঠুন। 

সংক্ষিপ্ত স্কোর- বাংলাদেশ এ’ দল-  ৬৬/৫ (২২ ওভার) (জয় ০, সাইফ ২০, সাদমান ১৭, মিঠুন ১৩*, জাকির ৭) ক্রিকফ্রেঞ্জি, সম্পাদনা : এল আর বাদল
 

  • সর্বশেষ
  • জনপ্রিয়