শিরোনাম

প্রকাশিত : ০৭ জুলাই, ২০২২, ১২:৫৫ দুপুর
আপডেট : ০৭ জুলাই, ২০২২, ১২:৫৫ দুপুর

প্রতিবেদক : নিউজ ডেস্ক

মেসির জায়গা নেই প্রিমিয়ার লিগের বড় দলগুলোয়, ড্যানি মিলস

মেসি

ঝুমুরী বিশ্বাস : বার্সেলোনায় অনেক অনেক সাফল্যই পেয়েছেন লিওনেল মেসি। পিএসজিতে যোগ দেওয়ার পরই তার খেলায় ভাটার টান লেগেছে। প্রিমিয়ার লিগের শীর্ষ ছয় দলের একটিও দলে চাইত না তাকে। এমন কথা জানিয়েছেন সাবেক ম্যানচেস্টার সিটি ডিফেন্ডার ড্যানি মিলস।

এক আলোচনায় ড্যানি মিলস জানিয়েছেন এই কথা। তিনি শুরুতে মেসির ভূয়সী প্রশংসাই করে বলেন, আমি যা দেখেছি তাতে মেসিই সেরা ফুটবলার। আমি জানি ক্রিশ্চিয়ানো রোনালদোর সংখ্যাগত দিক থেকে এগিয়ে। সেও বড় ম্যাচের খেলোয়াড়। তারপরও যদি শুধু ফুটবলীয় প্রতিভা বিবেচনায় আনা হয়, তাহলে মেসিই সেরা ফুটবলার।

এরপরও মেসি প্রিমিয়ার লিগের শীর্ষ ছয় দলের একটিতেও জায়গা পেতেন না, অভিমত মিলসের। তিনি বলেন, আমি মনে করি না প্রিমিয়ার লিগের শীর্ষ ছয় দলের একটিও তাকে দলে ভেড়াত। না লিভারপুল, না ম্যানচেস্টার সিটি, না টটেনহ্যাম, আমার মনে হয় তাদেও কেউই তাকে দলে চাইত না।

তার সঙ্গী গ্যাব্রিয়েল অ্যাবোনলাহর অবশ্য ড্যানি মিলসের এ উক্তিতে দ্বিমত পোষণ করেন। সাবেক অ্যাস্টন ভিলা ফুটবলার গ্যাব্রিয়েল বলেন, মেসির সেই মানটা এখনো আছে। সে অনায়াসেই সেই দলগুলোতে শুরুর একাদশে ঢুকে যেতে পারত। সম্পাদনা : মাজহারুল ইসলাম 

  • সর্বশেষ