শিরোনাম
◈ লঞ্চের ভাড়া পুনর্নির্ধারণে বৈঠক আজ ◈ জ্বালানি তেলের মূল্যবৃদ্ধির প্রতিবাদে জাতীয় পার্টির দুইদিনের কর্মসূচি ◈ সদরঘাটে দুই লঞ্চের চাপায় পড়ে ট্রলারযাত্রী নিহত ◈ বঙ্গমাতা শেখ ফজিলাতুন নেছা মুজিবের ৯২তম জন্মবার্ষিকী আজ ◈ রাজধানীর শাহবাগে আন্দোলনকারীদের ওপর পুলিশের হামলা, আহত ২০ (ভিডিও) ◈ রাজধানীতে পুলিশের গাড়ি ভাঙচুরের মামলায় জামায়াতের ৬ কর্মী গ্রেপ্তার ◈ হজে গিয়ে ভিক্ষা: অবশেষে জামিন পেলেন মতিয়ার ◈ মাঝিপাড়া হিন্দুপল্লীতে অগ্নিসংযোগের ঘটনায় ৫১ আসামি কারাগারে ◈ পরিবারের ৪ জনই ভুয়া চিকিৎসক, করেন জটিল রোগের চিকিৎসা ◈ চলন্ত বাসে ডাকাতি-ধর্ষণ, মূল পরিকল্পনাকারীসহ গ্রেপ্তার ১০

প্রকাশিত : ০৭ জুলাই, ২০২২, ০৯:২৭ সকাল
আপডেট : ০৭ জুলাই, ২০২২, ০৯:২৭ সকাল

প্রতিবেদক : নিউজ ডেস্ক

বিরাট-রোহিতকে অবিশ্বাস্য বার্তা দিলেন পাঠান

পাঠান

স্পোর্টস ডেস্ক : ভারতের সাবেক ফাস্ট বোলার ইরফান পাঠান উইন্ডিজ সফরের জন্য ভারতীয় দল নির্বাচন নিয়ে প্রশ্ন তুলেছেন। উইন্ডিজ সফরের জন্য ভারতীয় দল ঘোষণার কিছুক্ষণ পরই ইরফান একটি টুইট করেন। এই টুইটে তিনি লিখেছেন, বিশ্রাম নেওয়ার পরে কেউ ফর্মে ফিরতে পারে না। কারও নাম না করে এই টুইটে নিজের ক্ষোভ প্রকাশ করেছেন ইরফান পাঠান।

ওয়েস্ট ইন্ডিজের বিরুদ্ধে তিন ম্যাচের ওয়ানডে সিরিজের জন্য ভারত তাদের ১৬ সদস্যের দল ঘোষণা করেছে। এই সিরিজের জন্য,শিখর ধাওয়ানকে দলের অধিনায়ক এবং রবীন্দ্র জাদেজাকে সহ-অধিনায়ক করা হয়েছে। একই সঙ্গেদলের কিছু গুরুত্বপূর্ণ খেলোয়াড়কে বিশ্রাম দেওয়ার সিদ্ধান্ত নেওয়া হয়েছে। যাদের মধ্যে রয়েছে বিরাট কোহলি,রোহিত শর্মা, হার্দিক পান্ডিয়া,ঋষভ পন্ত এবং জসপ্রীত বুমরাহের নাম।

একই সঙ্গে ওয়েস্ট ইন্ডিজ সফরের জন্য দল নির্বাচন নিয়ে প্রশ্ন তুলেছেন ভারতের প্রাক্তন ফাস্ট বোলার ইরফান পাঠান। ভারতীয় দল ঘোষণার কিছুক্ষণ পরই ইরফান একটি টুইট করেন। এই টুইটে তিনি লিখেছেন, বিশ্রাম নেওয়ার পরে কেউ ফর্মে ফিরতে পারে না। কারও নাম না করে এই টুইটে নিজের ক্ষোভ প্রকাশ করেছেন ইরফান পাঠান।

ভারতীয় দলের সিনিয়র খেলোয়াড় বিরাট কোহলি এবং রোহিত শর্মাকেও শ্রীলঙ্কা এবং দক্ষিণ আফ্রিকার বিরুদ্ধে সীমিত ওভারের সিরিজে বিশ্রাম দেওয়া হয়েছিল। একই সঙ্গে ওয়েস্ট ইন্ডিজের বিরুদ্ধেও বিশ্রাম দেওয়া হয়েছিল দুজনকে। সম্পাদনা : এল আর বাদল 

  • সর্বশেষ