শিরোনাম

প্রকাশিত : ০৬ জুলাই, ২০২২, ০৫:৫৫ বিকাল
আপডেট : ০৬ জুলাই, ২০২২, ০৫:৫৫ বিকাল

প্রতিবেদক : নিউজ ডেস্ক

কোনো কোচ নেইমারকে দলে চাইবে না: পিএসজি কোচ গালতিয়ে

নেইমার

ঝুমুরী বিশ্বাস: গত কয়েক মৌসুমেই পিএসজির জার্সিতে নিজের নামের প্রতি সুবিচার করতে পারছেন না ব্রাজিলিয়ান ফরোয়ার্ড নেইমার। মাঠের পারফরম্যান্স কথা বলছেনা নেইমারের পক্ষে। তাই গণমাধ্যমে গুঞ্জন ভাসছে চুক্তির মেয়াদ এখনো বাকি থাকলেও ভাল প্রস্তাব পেলে নেইমারকে বিক্রি করে দিতে চায় পিএসজি। কিন্তু দলের দায়িত্ব নিয়েই নেইমারকে নিয়ে কথা বলেছেন ক্রিস্তফ গালতিয়ের।

মাওরিসিও পচেত্তিনোকে বরখাস্ত করার কয়েক ঘণ্টা পরই ক্রিস্তফ গালতিয়েরকে নতুন কোচ হিসেবে ঘোষণা দেয় পিএসজি। নিসের সাবেক এই কোচের সঙ্গে দুই মৌসুমের চুক্তি করেছে পিএসজি। তার মেয়াদ শেষ হবে ২০২৪ সালের জুনে।

মঙ্গলবার (৫ জুলাই) পিএসজির দায়িত্ব নেওয়ার পর নেইমারকে নিয়ে পিএসজির নতুন কোচ বলেছেন, নেইমার বিশ্বমানের খেলোয়াড়। কোনো কোচ তাকে দলে রাখতে চাইবে না। তার কাছ থেকে আমি কি চাই সে সম্পর্কে পরিষ্কার ধারণা আছে আমার। যদিও এখনো তার সঙ্গে দেখা হয়নি কিন্তু আমি চাই সে এখানেই থাকবে। 

গালতিয়ের কথা বলেছেন কিলিয়ান এমবাপ্পেকে নিয়েও। একজন ফরাসি খেলোয়াড় হিসেবে পিএসজিতেই থেকে যাওয়ায় খুশি গালতিয়ের, একজন ফরাসি কোচ হিসেবে আমি খুশি যে সে পিএসজিতে আছে। এটা আমাদের ফুটবল এবং ক্লাবের জন্য ভালো। সম্পাদনা: এল আর বাদল

  • সর্বশেষ
  • জনপ্রিয়