শিরোনাম

প্রকাশিত : ০৫ জুলাই, ২০২২, ০৪:০২ দুপুর
আপডেট : ০৫ জুলাই, ২০২২, ০৪:০২ দুপুর

প্রতিবেদক : নিউজ ডেস্ক

ইংল্যান্ডের বার্মিংহ্যামে বর্ণবাদী আচরণের শিকার ভারতীয় সমর্থকরা

স্পোর্টস ডেস্ক: ইংল্যান্ড ও ভারতের পঞ্চম টেস্টের চতুর্থ দিন ইংলিশ সমর্থকদের বিরুদ্ধে বর্ণবাদমূলক আচরণের অভিযোগ উঠেছে। ভারতের বেশ কিছু সমর্থক টুইটারে জানিয়েছে, সোমবার বার্মিংহ্যামের ভেন্যুতে ইংলিশ দর্শকরা তাদের উদ্দেশ্য করে বর্ণবাদমূলক মন্তব্য করেছে।

এক ভারতীয় সমর্থক জানান, ভারতীয় ভক্তদের উদ্দেশ্য করে অভব্য আচরণ করেন ইংরেজ সমর্থকরা। নিরাপত্তাকর্মীদের অন্তত ১০ বার অভিযোগ জানালেও কোনো সাড়া মেলেনি।

ভারত আর্মি’ নামে একটি সমর্থকদের সংগঠন টুইট করে লিখেছে, আমাদের বহু সমর্থককে বর্ণবিদ্বেষী আক্রমণ করা হয়েছে। এজবাস্টন স্টেডিয়ামের কর্তৃপক্ষের সঙ্গে আমরা এই বিষয় নিয়ে কথা বলবো। ধন্যবাদ সেই সব ইংরেজ সমর্থককে, যারা আমাদের পাশে দাঁড়িয়েছিল। 

আরেকজন ভারতীয় সমর্থক জানান, তাদের যে সময় বর্ণবিদ্বেষী আক্রমণ করা হচ্ছিল, সেই সময় মাঠে থাকা নিরাপত্তারক্ষীদের নজরে আনা হয় বিষয়টা। কিন্তু তারা কোনো রকম পদক্ষেপ করেননি। এমন ঘটনার কথা জানতে পেরে ইংল্যান্ড ক্রিকেট বোর্ডের পক্ষ ক্ষমা চাওয়া হয় ওই সমর্থকের কাছে। ইসিবি বলেছে, মাঠে এমন ঘটনা ঘটায় আমরা দুঃখিত। এজবাস্টন কর্তৃপক্ষের সঙ্গে এই বিষয়টা নিয়ে কথা বলছি আমরা। সম্পাদনা: এল আর বাদল

  • সর্বশেষ