শিরোনাম

প্রকাশিত : ০৫ জুলাই, ২০২২, ০৮:১৫ সকাল
আপডেট : ০৫ জুলাই, ২০২২, ০৮:১৫ সকাল

প্রতিবেদক : নিউজ ডেস্ক

বেশি বয়সের কারণে দল না পেয়ে দানি আলভেসের কড়া জবাব

দানি আলভেস

স্পোর্টস ডেস্ক : দ্বিতীয় মেয়াদের বার্সেলোনা ছাড়ার পর আসছে মৌসুমের জন্য দল খুঁজছেন ব্রাজিলিয়ান রাইটব্যাক দানি আলভেস। সে লক্ষ্যে মেক্সিকান ক্লাব টাইগ্রেসের সঙ্গে কথাবার্তা বেশ এগিয়েছিল। কিন্তু দলটির কোচ আলভেসকে দলে টানার আগ্রহ দেখায়নি। কারণ তার বয়স বেশি। টাইগ্রেসের কোচকে এর জবাব কড়াভাবেই দিয়েছেন ব্রাজিলিয়ান তারকা।

৩৯ বছর বয়সী দানি আলভেস গত মৌসুমে দ্বিতীয় দফায় বার্সেলোনায় নাম লেখান। সবমিলিয়ে ১৪ ম্যাচে ১০৯৮ মিনিট খেলার সুযোগ পেয়ে একটি গোল ও তিনটি অ্যাসিস্ট করেন। তবে আসছে মৌসুমের জন্য তাকে ছেড়ে দিয়েছে বার্সেলোনা। এখনো শীর্ষ লিগ গুলাতে খেলার জন্য নিজেকে ফিট দাবি করেন আলভেস। 

নিজের প্রতি আত্মবিশ্বাস থেকেই মেক্সিকান ক্লাব টাইগ্রেসের সঙ্গে আলাপ চালিয়েছিলেন আলভেস। কিন্তু দলটির কোচ মিগেল হেরেইরা আলভেসের বয়স ৩৯ হওয়ায় তার প্রস্তাব ফিরিয়ে দেন। এ বিষয়ে হেরেইরা বলেছেন, আমি স্কোয়াডকে পুনরুজ্জীবিত করার চেষ্টা করছি।  দানিকে দলে কে না পেতে চায়? কিন্তু এই বয়সে তার নাম মিডিয়াতেই দেখা যায় বেশি। সে মাঠে কী দেবে? আমি সেই দানিকে চাই যে পেপ গার্দিওলার অধীনে খেলেছে। রিওটাইমস, সম্পাদনা : এল আর বাদল

  • সর্বশেষ
  • জনপ্রিয়