শিরোনাম
◈ সুইস ব্যাংকের টাকার বিষয়ে তথ্য চেয়েছিল বিএফআইইউ, হাইকোর্টে প্রতিবেদন ◈ সরকারের বিদায়ঘণ্টা বাজছে: ভিপি নুর ◈ ডিএসসিসির ১০ চাকার ময়লার গাড়ি চুরি ◈ মধ্যরাতে ধরা প্রেমিক যুগল, শিকলে বেঁধে নির্যাতন ◈ জাতিসংঘের মানবাধিকার বিষয়ক হাইকমিশনার আজ ঢাকায় আসছেন  ◈ সালমান রুশদিকে ছুরিকাঘাত: হামলাকারীর বিরুদ্ধে হত্যাচেষ্টার অভিযোগ  ◈ বঙ্গবন্ধু মহান স্বপ্নদ্রষ্টা রাষ্ট্রনায়ক, বলেছেন বিশ্বনেতারা  ◈ পাবনায় ট্রাক চাপায় ২ মোটরসাইকেল আরোহী নিহত ◈ খুঁটির সঙ্গে বেঁধে মাথায় পচা ডিম ভেঙে বন্ধুর জন্মদিন পালন, ৬ কিশোর আটক ◈ বুয়েটে ছাত্রলীগের সাবেক নেতাদের সভা, শিক্ষার্থীদের বিক্ষোভ (ভিডিও)

প্রকাশিত : ০৪ জুলাই, ২০২২, ০৯:০৯ সকাল
আপডেট : ০৪ জুলাই, ২০২২, ০৯:০৯ সকাল

প্রতিবেদক : নিউজ ডেস্ক

রামোসের অভাব এখনো অনুভব করেন লুকা মদ্রিচ

রামোস ও লুকা মদ্রিচ

স্পোর্টস ডেস্ক : রিয়াল মাদ্রিদের সাবেক অধিনায়ক সার্জিও রামোস গত মৌসুমে চলে গেছেন ফরাসি ক্লাব পিএসজিতে। সে এখন লিওনেল মেসির সতীর্থ। এক সাক্ষাৎকারে রিয়ালের আরেক তারকা লুকা মদ্রিচ জানালেন, তিনি রামোসকে এখনো মিস করেন।

মদ্রিচ বলেন, সফল একটি দলে যাদের সঙ্গে আপনি খেলবেন, সেই দলের কেউ চলে গেলে, সেটা কষ্টদায়ক। চলে যাওয়া সবার জন্যই কষ্ট হয়, নয় বছর পর সের্জি (রামোস) চলে গেল। 

রামোসের সঙ্গে বন্ধুত্ব সম্পর্কে মদ্রিচ বলেন, আমি এখানে (রিয়ালে) আসার প্রথম দিন থেকেই সে আমার ঘনিষ্ঠ হয়ে যায়। রিয়াল মাদ্রিদে মানিয়ে নিতে সে আমাকে সাহায্য করেছে। সে আমাকে উৎসাহ দিত। আমার প্রতিভায় বিশ্বাস ছিল তার। আমরা দুজনে খুব ভালো বন্ধু হয়ে উঠি। আমাদের পরিবারও ঘনিষ্ঠ হয়ে গিয়েছিল। আমরা একসঙ্গে গ্রীষ্মের ছুটি কাটাতাম। 

দূরে থাকলেও রামোসের সঙ্গে যোগাযোগ মদ্রিচের, ‘আমরা এখনো প্রতিদিনই কথা বলি, অন্তত বার্তা দেওয়া-নেওয়া হয়। আমি তার সঙ্গে আড্ডাটা খুব মিস করি। মার্কা, সম্পাদনা : এল আর বাদল 

  • সর্বশেষ
  • জনপ্রিয়