শিরোনাম

প্রকাশিত : ০৩ জুলাই, ২০২২, ১১:২৬ রাত
আপডেট : ০৩ জুলাই, ২০২২, ১১:২৬ রাত

প্রতিবেদক : নিউজ ডেস্ক

ফাইনালের আগে বিশ্বকাপের স্টেডিয়ামে হবে ফ্যাশন শো আর কনসার্ট

খালিদ আহমেদ: ২০২২ কাতার বিশ্বকাপ শুরু হতে পাঁচ মাসের কম সময় বাকি। ২১ নভেম্বর শুরু হবে ফুটবলের সবচেয়ে বড় মহাযজ্ঞ। এ নিয়ে এখন থেকেই উত্তেজনার রেণু উড়ছে পুরো বিশ্বে। কাতারের আটটি স্টেডিয়ামে ফুটবল এই মহাযজ্ঞ উপভোগ করতে বিশ্বের নানা প্রান্ত থেকে আসবেন ফুটবলপ্রেমীরা।

বিশ্বকাপ ফুটবলের লড়াই উপভোগের সঙ্গে বিশ্বের নানা প্রান্ত থেকে আসা মানুষ দেখতে পাবেন কাতারের আধুনিক সব সুযোগসুবিধা আর দেশটির ইতিহাস, ঐতিহ্য এবং সংস্কৃতি। উৎসবে মেতে উঠবে পুরো কাতার। এটাই তো সারা বিশ্বের মানুষের কাছে নিজেদের সংস্কৃতি তুলে ধরার সেরা সময়।

এ কারণেই হয়তো বিশ্বকাপের সময় দেশটি আয়োজন করতে যাচ্ছে একটি ফ্যাশন শো এবং কনসার্ট। ফ্যাশন শোর নাম কাতার ফ্যাশন ইউনাইটেড। আর এই ফ্যাশন শো এবং কনসার্ট আর কোথাও নয়, হবে বিশ্বকাপেরই একটি স্টেডিয়ামে। স্টেডিয়ামটির নাম স্টেডিয়াম ৯৭৪। বিশ্বকাপের সেমিফাইনাল ও ফাইনালের মাঝে এই স্টেডিয়ামেই হবে ফ্যাশন শো আর কনসার্ট। ১৩ ও ১৪ ডিসেম্বর হবে বিশ্বকাপের দুটি সেমিফাইনাল। ১৭ ডিসেম্বর তৃতীয় স্থান নির্ধারণী ম্যাচ আর ফাইনাল হবে ১৮ ডিসেম্বর। এর মাঝেই কাতার ফ্যাশন ইউনাইটেড শো এবং কনসার্টটি হবে ১৬ ডিসেম্বর।

তবে সেমিফাইনাল, ফাইনাল বা তৃতীয়স্থান নির্ধারণী ম্যাচের কোনো স্টেডিয়ামে এটা হবে না। স্টেডিয়াম ৯৭৪ এবারের বিশ্বকাপের ছয়টি ম্যাচ হবে। তবে শেষ ষোলোর পর এই মাঠে আর কোনো ম্যাচ নেই।

  • সর্বশেষ