শিরোনাম

প্রকাশিত : ০৩ জুলাই, ২০২২, ০৬:০০ বিকাল
আপডেট : ০৩ জুলাই, ২০২২, ০৬:০০ বিকাল

প্রতিবেদক : নিউজ ডেস্ক

ম্যানইউ ছাড়তে চান রোনালদো, নাব্রিকে চায় ম্যানচেস্টারের দুই নগর প্রতিদ্বন্ধী

মাকসুদ রহমান: ফুটবলে দল বদলের মৌসুম এলেই বড় বড় চমক দিয়ে থাকেন খেলোয়াড় ও প্রিমিয়ার লিগের ক্লাবগুলো। গত বছর মেসি ও রোনালদোর দল বদল ছিল ফুটবল বিশ্বের বড় দুইটি সংবাদ। এ বছর আবারো ক্লাব বদল করতে চান পর্তুগিজ তারকা ফুটবলার ক্রিশ্চিয়ানো রোনালদো। যদিও নতুন দলে যাচ্ছেন বিশ্বের আরো কিছু নামজাদা ফুটবলার অনেকে আবার চুক্তি বাড়াচ্ছেন পুরনো ক্লাবের সঙ্গে।

গত কয়েক দিন যাবৎ ইউরোপের কিছু গণমাধ্যমে গুঞ্জন ছিল ওল্ড ট্রাফোর্ড ছাড়তে চান রোনালদো। শেষ পর্যন্ত সংবাদটিকে সত্য বলে প্রমাণ করেছেন ইতালির সাংবাদিক ফ্যাব্রিজিও রোমানো। তিনি জানিয়েছেন, এরমধ্যেই এ কথা ক্লাবকে (ম্যানচেস্টার ইউনাইটেড) জানিয়েও দিয়েছেন এ পর্তুগিজ তারকা।

বায়ার্ন মিউনিখের হয়ে বুন্দেসলিগা ও চ্যাম্পিয়নস লিগ দারুণভাবে মাতিয়ে চলছেন জার্মান তারকা সের্জ দাভিদ নাব্রি। ম্যানচেস্টার ইউনাইটেড ও ম্যানচেস্টার সিটি উভয় দলের জন্যই ভালো মানের ফরোয়ার্ড প্রয়োজন। সাম্প্রতি গ্যাবিয়েল জেসুস ম্যানসিটি ছেড়ে যোগ দিয়েছেন আর্সেনালে সাথে দলটির ইংলিশ ফরোয়ার্ড রহিম স্টার্লিংও চলে যেতে পারেন নতুন কোন ঠিকানায়। আর ম্যানটেস্টার ইউনাইটেড ক্রিশ্চিয়ানো রোনালদোকে হারানোর পথেই আছে। ফলে জার্মানির নাব্রিকে দলে টেনে আনতে প্রতিযোগীতায় নেমেছে ম্যানচেস্টাররের ক্লাব দুইটি।

চেলসিতে ফেরার সম্ভাবনা জাগিয়েও লিভারপুলের সঙ্গে নতুন করে তিন বছরের জন্য চুক্তি বাড়ান অলরেডদের মিশরীয় ফরোয়ার্ড মোহাম্মদ সালাহ। ব্রিটিশ সংবাদমাধ্যম দ্য সানের সংবাদ অনুযায়ী, চেলসিতে ফেরার খুব কাছাকাছি চলে গিয়েছিলেন সালাহ। দুই পক্ষের মধ্যে আলোচনা এগিয়েছিল অনেক।

কোচ জাভির হার্নান্দেজের পছন্দকে অগ্রাধিকার দিয়ে ওসমান দেম্বেলেকে চুক্তি বাড়ানোর প্রস্তাব দিতে যাচ্ছে স্প্যানিশ ক্লাব বার্সেলোনা। ইতালিয়ান সাংবাদিক ফ্যাব্রিজিও রোমানো জানিয়েছেন,  ফরাসি তারকা ওসমান দেম্বেলেকে পেতে নতুন একটি প্রস্তাব তৈরি করছে বার্সেলোনা। এছাড়াও ফ্রান্সকে বিশ্বকাপ জেতানো তারকা পল পগবা ফ্রি ট্রান্সফারে খুঁজছেন নতুন কোন ক্লাব।

  • সর্বশেষ
  • জনপ্রিয়