শিরোনাম

প্রকাশিত : ৩০ জুন, ২০২২, ১১:৪২ দুপুর
আপডেট : ৩০ জুন, ২০২২, ১১:৪২ দুপুর

প্রতিবেদক : নিউজ ডেস্ক

রোহিত শর্মা আবারও করোনা পজিটিভ

ভারতের নেতৃত্ব দেবেন বুমরাহ 

বুমরাহ 

স্পোর্টস ডেস্ক : রোহিত শর্মা করোনা পজিটিভ হওয়ায় এজবাস্টন টেস্টে তার খেলা নিয়ে যথেষ্ট শঙ্কা আছে। তাছাড়া তিনি খেলার মতো ফিট কি না সেটা নিয়েও নিশ্চিত নয় টিম ম্যানেজমেন্ট। সবমিলিয়ে এই টেস্টে তার খেলার সম্ভাবনা নেই বললেই চলে। আর সহ অধিনায়ক লোকেশ রাহুল চোটের কারণে আগেই ছিটকে গেছেন। তাই তাদের অনুপস্থিতিতে দলকে নেতৃত্ব দেবেন জাসপ্রিত বুমরাহ।

সর্বশেষ বুধবার (২৯ জুন) কোভিড-১৯ পরীক্ষায় আবারও পজিটিভ হয়েছন রোহিত। আগামী দুই দিনের মধ্যে আবারও তার কোভিড পরীক্ষা করানো হবে। তবে সেখানে নেগেটিভ আসলেও তিনি যদি ম্যাচ খেলার মতো যথেষ্ট ফিট না থাকেন তাহলে তাকে নিয়ে ঝুঁকি নিবে না টিম ম্যানেজমেন্ট।

সেক্ষেত্রে ভারতকে নেতৃত্ব দিবেন বুমরাহ। আর তাতে নতুন এক রেকর্ডও গড়বেন এই ডানহাতি পেসার। বিশেষজ্ঞ পেসার হিসেবে ভারতকে এর আগে টেস্টে নেতৃত্ব দেননি কেউই। পেসার হিসেবে এর আগে ভারতকে নেতৃত্ব দিয়েছেন কপিল দেব, লালা অমরনাথ, বিজয় হাজারে এবং গুলাব্রাই রামচাঁদ। তবে তাদের সবাই ছিলেন মূলত অলরাউন্ডার।

এজবাস্টন টেস্টে নামার আগে লিচেস্টারশায়ার কাউন্টি ক্রিকেট ক্লাবের বিপক্ষে চার দিনের একটি প্রস্তুতি ম্যাচ খেলেছে ভারত। সেই ম্যাচ চলাকালেই কোভিড আক্রান্ত হন রোহিত। তাই প্রথম ইনিংসে ব্যাটিংও করলেও দ্বিতীয় ইনিংসে আর ব্যাটিং করেননি রোহিত। ক্রিকফ্রেঞ্জি, সম্পাদনা : এল আর বাদল 

  • সর্বশেষ
  • জনপ্রিয়