শিরোনাম
◈ লঞ্চের ভাড়া পুনর্নির্ধারণে বৈঠক আজ ◈ জ্বালানি তেলের মূল্যবৃদ্ধির প্রতিবাদে জাতীয় পার্টির দুইদিনের কর্মসূচি ◈ সদরঘাটে দুই লঞ্চের চাপায় পড়ে ট্রলারযাত্রী নিহত ◈ বঙ্গমাতা শেখ ফজিলাতুন নেছা মুজিবের ৯২তম জন্মবার্ষিকী আজ ◈ রাজধানীর শাহবাগে আন্দোলনকারীদের ওপর পুলিশের হামলা, আহত ২০ (ভিডিও) ◈ রাজধানীতে পুলিশের গাড়ি ভাঙচুরের মামলায় জামায়াতের ৬ কর্মী গ্রেপ্তার ◈ হজে গিয়ে ভিক্ষা: অবশেষে জামিন পেলেন মতিয়ার ◈ মাঝিপাড়া হিন্দুপল্লীতে অগ্নিসংযোগের ঘটনায় ৫১ আসামি কারাগারে ◈ পরিবারের ৪ জনই ভুয়া চিকিৎসক, করেন জটিল রোগের চিকিৎসা ◈ চলন্ত বাসে ডাকাতি-ধর্ষণ, মূল পরিকল্পনাকারীসহ গ্রেপ্তার ১০

প্রকাশিত : ৩০ জুন, ২০২২, ০৮:২০ সকাল
আপডেট : ৩০ জুন, ২০২২, ০৯:১০ সকাল

প্রতিবেদক : নিউজ ডেস্ক

বার্মিংহ্যাম টেস্টে ভারতকে নেতৃত্ব দেবেন না কোহলি : রাজকুমার শর্মা

রাজকুমার শর্মা -বিরাট কোহলি

স্পোর্টস ডেস্ক : রোহিত শর্মা খেলতে না পারলে বার্মিংহ্যাম টেস্টে ভারতকে নেতৃত্ব দেবেন কে? এর উত্তর আপাতত বোধহয় নেই বোর্ডের কাছেও।

নিয়ম অনুযায়ী নেতৃত্বের ব্যাটন ওঠার কথা সহ অধিনায়ক যশপ্রীত বুমরার হাতে। কিন্তু অনেকেই মনে করছেন এরকম গুরুত্বপূর্ণ ম্যাচে বিরাট কোহলিকে দায়িত্ব দেওয়া উচিত। গতবছর ইংল্যান্ডের বিরুদ্ধে অসমাপ্ত সিরিজে অধিনায়ক ছিলেন তিনিই। কিন্তু তেমন কোনও সম্ভাবনা দেখছেন না বিরাটের ছোটবেলার কোচ রাজকুমার শর্মা। ছাত্র স্বেচ্ছায় টেস্ট নেতৃত্ব ছেড়েছেন। তাই নতুন করে আবার কোহলিকে বার্মিংহ্যাম টেস্টে নেতা হিসেবে দেখছেন না তার ছোটবেলার কোচ। 

রাজকুমার শর্মা বলেন, বিরাট নিজে থেকেই সরে গিয়েছে। ওকে বরখাস্ত করা হয়নি বা সরিয়ে দেওয়া হয়নি। আমার মনে হয় ও দলকে আবার নেতৃত্ব দিতে রাজি হবে না। একজন টিমম্যান হিসেবে দলে অবদান রাখতে চায়। আমি মনে করি নিজের কাজটা ও ভালভাবেই করছে। 

নির্বাচকরা নেতৃত্ব দেওয়া নিয়ে কী ভাবছে আমি জানি না। দীর্ঘদিন ধরে চেনা ছন্দে নেই। আড়াই বছর হয়ে গিয়েছে কোনও শতরান নেই। ২০১৯ সালের নভেম্বরে ইডেনে শেষ শতরান করেছিলেন। তবে বিরাটের কোচের দাবি, তিনি ফর্ম নিয়ে একেবারেই চাপে নেই। আজকাল, সম্পাদনা : এল আর বাদল 

  • সর্বশেষ