শিরোনাম
◈ সরকার দূর্নীতির মাধ্যমে দেশের অর্থনীতি পঙ্গু করেছে: মির্জা ফখরুল ◈ ইসরাইলের সঙ্গে উত্তেজনা, ইহুদি এজেন্সি বন্ধ করে দিচ্ছে রাশিয়া ◈ পররাষ্ট্রমন্ত্রীর বক্তব্য ব্যক্তিগত, ভারতকে অনুরোধ করেনি আওয়ামী লীগ ◈ মিডিয়াকে সহনশীল হওয়ার অনুরোধ পররাষ্ট্রমন্ত্রীর ◈ টি-টোয়েন্টি একাদশ নির্বাচন করবে সাকিব ◈ ইতালিতে বাংলাদেশ দূতাবাসে ভাঙচুর, পুলিশ মোতায়েন ◈ বিশ্বের ১০০ শীর্ষ বন্দরের তালিকায় ৬৪তম চট্টগ্রাম বন্দর ◈ চলন্ত লঞ্চে সন্তান প্রসব, আজীবন যাতায়াত ‘ফ্রি’ ◈ মৌলভীবাজারে টিলা ধসে ৪ নারী চা শ্রমিক নিহত ◈ ‘পররাষ্ট্রমন্ত্রীর বক্তব্য প্রমাণ করে স্বাধীনতায় তাদের বিশ্বাস নাই’

প্রকাশিত : ২৭ জুন, ২০২২, ০৪:৩৭ দুপুর
আপডেট : ২৭ জুন, ২০২২, ০৪:৩৭ দুপুর

প্রতিবেদক : নিউজ ডেস্ক

শেখ কামাল জাতীয় ক্রীড়া পরিষদ অ্যাওয়ার্ডের জন্য ১৬১ আবেদন

শেখ কামাল

নিজস্ব প্রতিবেদক: সাত ক্যাটাগরিতে এই আবেদন জমা পড়েছে। সর্বোচ্চ সংখ্যক আবেদন পড়েছে ক্রীড়াবিদ ক্যাটাগরিতে। তিনটি পুরস্কারের জন্য এই ক্যাটাগরিতে পড়েছে ৮২টি আবেদন। 

১৪ জুন ছিল এই পুরস্কারের জন্য আবেদনের শেষ দিন। জাতীয় ক্রীড়া পরিষদ আবেদনের সময়সীমা বাড়িয়ে ২৩ জুন করেছিল। সময় বাড়ানোর সঙ্গে আবেদনের সংখ্যাও বেড়েছে। 

উদীয়মান ক্রীড়াবিদ ক্যাটাগরিতে আবেদন পড়েছে ৪২টি। এরপর সবচেয়ে বেশি আবেদন ক্রীড়া সংগঠকে ২৫টি। বাকি ক্যাটাগরিগুলোতে অবশ্য আবেদন বেশ কম। আজীবনে ৫টি, স্পন্সর,পৃষ্ঠপোষক ও ফেডারেশন/এসোসিয়েশন ক্যাটাগরিতে ২টি করে এবং ক্রীড়া সাংবাদিক ক্যাটাগরিতে তিনটি আবেদন জমা পড়েছে। 

জাতীয় ক্রীড়া পরিষদ কর্তৃক গঠিত দু'টি কমিটি এই আবেদনগুলো পর্যালোচনা করবে। যাচাই বাছাই ও চুড়ান্ত অনুমোদন শেষে ৫ আগস্ট শেখ কামালের জন্মদিনে এই পুরস্কার প্রদান করা হবে। গত বছর থেকে জাতীয় ক্রীড়া পরিষদ পুরস্কার পুনরায় চালু হয়। ১৯৯১ সালের পর এই পুরস্কার বন্ধ হয়ে যায়। সম্পাদনা: এল আর বাদল

  • সর্বশেষ