শিরোনাম

প্রকাশিত : ২৪ জুন, ২০২২, ০৩:৪০ দুপুর
আপডেট : ২৪ জুন, ২০২২, ০৩:৪০ দুপুর

প্রতিবেদক : নিউজ ডেস্ক

ভূমিকম্প: বিদেশি ক্রিকেটারদের নিয়ে সাহায্যের হাত বাড়ালেন রশিদ

রশিদ

স্পোর্টস ডেস্ক: যুদ্ধের পর এবার ভূমিকম্প কাঁদাচ্ছে আফগানিস্তানে। প্রাকৃতিক এই দুর্যোগে বুধবার দেশটিতে কয়েক ঘন্টার ব্যবধানে মৃত্যু সংখ্যা ছাড়িয়েছিল হাজারের কোটা। ক্ষতিগ্রস্থদের সহায়তার এগিয়ে এসেছেন আফগানিস্তানের তারকা ক্রিকেটার রশিদ খান সাথে পাকিস্তান-ভারতের ক্রিকেটারদেরকেও ক্ষতিগ্রস্থদের সাহায্যে এগিয়ে আসার আহবান জানিয়েছেন তিনি। 

তহবিল সংগ্রহে নিজেই একটি উদ্যোগ গ্রহণ করেছেন বলে টুইটারে জানিয়েছেন বিশ্বে শীর্ষ স্থানিয় লেগ স্পিনার রশিদ খান । একটি ভিডিও পোস্ট করে ক্যাপশনে তিনি লিখেছেন, আফগানিস্তান আরও শক্তিশালী হয়ে ফিরে আসবে। অনুদান দিন। আমি শহীদ আফ্রিদি, হার্দিক পান্ডিয়া ডোয়াইন ব্রাভোকে অনুদানে সহায়তার জন্য মনোনীত করছি।

ভিডিওতে রশিদ বলেন, আপনারা সবাই জানেন যে আফগানিস্তান একটি ভূমিকম্পে বড় ধরনের আঘাত পেয়েছে। পরিণতিতে অনেক মানুষ তাদের প্রাণ হারিয়েছেন, অনেকে আহত, আরও অনেকে ভুগছেন।

ভুক্তভোগীদের সহায়তার জন্য তহবিল সংগ্রহ করছেন বলে ভক্তদের জানান রশিদ, ‘অব্যশই আপনাদের সমর্থন হতে যাচ্ছে খুব গুরুত্বপূর্ণ এবং যে কোনো ধরনের অবদান এই মহৎ উদ্যোগে খুব গুরুত্বপূর্ণ। আমি তিন খেলোয়াড় শহীদ আফ্রিদি, হার্দিক পান্ডিয়া ও ডিজে ব্রাভোকে মনোনীত করতে চাই একটি ভিডিও তৈরি করে এই মহৎ উদ্যোগকে সমর্থন করার জন্য।

  • সর্বশেষ
  • জনপ্রিয়